ধুসর গোধূলি আমার কম্পিউটার হ্যাক করেছে

শোহেইল মতাহির চৌধুরী এর ছবি
লিখেছেন শোহেইল মতাহির চৌধুরী (তারিখ: মঙ্গল, ২০/০৩/২০০৭ - ৭:৩২অপরাহ্ন)
ক্যাটেগরি:

অনেকদিন পর গতকাল রাতে ব্লগে একটু উঁকি দিয়েছিলাম। মাসকাওয়াথের একটি পোস্ট পড়ে মন্তব্যও করলাম। ওর আকাঙ্খার শহর উপন্যাসটি পড়ার জন্য আহবান জানিয়ে ছিল পোস্টটি। আমি মন্তব্যে লিখলাম, হাতে আপাতত: সময় নেই। তাই পড়তে পারছি না। ইত্যাদি..ইত্যাদি।

আজ সকালে ঘুম থেকে উঠে যখন কম্পিউটারে কাজ করতে যাবো তখন চোখ একেবারে হাতারুটি। দেখি আমার রিসেন্ট ডকুমেন্টস-এর লিস্টে শুধু একটি ডকুমেন্ট। পিডিএফ। আকাঙ্খার শহরের পিডিএফ। আমার গতকালকের কাজের ফাইলগুলো সেখানে থাকার কথা। কিচ্ছু নাই।

তার মানে আমার কম্পিউটার হ্যাকড। মাসকাওয়াথ এসব কাজকর্ম জানার কথা না। নিশ্চয়ই কাজটা ধুসরের।

অন্যদের সাবধান করছি।

(এ বর্ণনার একটুও মিথ্যা বা কল্পনা নেই। কেউ আবার মনে করবেন না আমি কৌশলে মাসকাওয়াথের বইয়ের প্রচারণা করছি। ওর বই এমনিতে পাঠক-নন্দিত।)


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।