নোটিশ: সচলায়তন ডোমেইন রেস্টোর করা হয়েছে

সন্দেশ এর ছবি
লিখেছেন সন্দেশ (তারিখ: শুক্র, ০৫/০৯/২০০৮ - ১০:৫১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

সচলায়তন ডোমেইন রেস্টোর করা হয়েছে। সচলায়তন.কম টাইপ করে ব্রাউজারে এন্টার দিলে যদি আপনি মুক্তপ্রানে চলে আসেন তাহলে ব্রাউজারের ক্যাশ পরিষ্কার করুন। উপরন্তু সচলায়তন.কম টাইপ করে ব্রাউজারের এড্রেস বারে কন্ট্রোল এন্টার চাপুন।

মুক্তপ্রান.অর্গ আপাতত ব্রাউজ করার ব্যবস্থা রাখা হয়েছে। কিছুদিন পর এটি সচলায়তন.কমে ফরোয়ার্ড করার ব্যবস্থা করা হবে।

আপনার সমস্যা হলে জানান। ধন্যবাদ।


মন্তব্য

সৌরভ এর ছবি

উহু। কাজ করসে না। মানে, অ্যাড্রেসবারে ঠিকই মুক্তপ্রাণে চলে যাচ্ছে। প্লাস, সচলায়তন/ইউজারনেম এর পুরনো লিংকগুলোও কাজ করসে না।


আবার লিখবো হয়তো কোন দিন

রাফি এর ছবি

আমার কোন সমস্যা হচ্ছে না।
sachalayatan.com লেখা দেখে শান্তি পাচ্ছি বেশ।

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

সবজান্তা এর ছবি

আমার এন্ডে কাজ করছে না। ডি এন এস ফ্লাশ করার পরও কাজ করছে না। আপাতত ২৪ ঘন্টা অপেক্ষা করছি।


অলমিতি বিস্তারেণ

সৌরভ এর ছবি

হ, নেম সার্ভার এর রেকর্ড পুরানা হৈতে পারে। একদিন লাগবো মনেহয়।


আবার লিখবো হয়তো কোন দিন

সুমন চৌধুরী এর ছবি

এড্রেসবারে সচলায়তন দেইখা শান্তি লাগতেছে....



অজ্ঞাতবাস

ক্লান্ত পথিক এর ছবি

ধন্যবাদ সচলায়তন কর্তৃপক্ষকে।

দেবোত্তম দাশ এর ছবি

ভালো লাগছে।
------------------------------------------------------
স্বপ্নকে জিইয়ে রেখেছি বলেই আজো বেঁচে আছি

------------------------------------------------------
হারিয়ে যাওয়া স্বপ্ন’রা কি কখনো ফিরে আসে !

রণদীপম বসু এর ছবি

এড্রেস বারে সচলায়তন ডট কম দেখতে পাচ্ছি এবং মনে বড় শান্তি পাচ্ছি।

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

আকতার আহমেদ এর ছবি

আমি জিপি-র ইন্টারনেট ইউজ করি.. সচলায়তন.কম কাজ করছে..

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍sachalayatan.com -এ শুরু থেকেই কোনও সমস্যা আমার চোখে পড়ছে না। সব ঠিকঠাক কাজ করছে।

সংশ্লিষ্টদের অজস্র ধন্যবাদ।

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
পাকিস্তানিদের আমি অবিশ্বাস করি, যখন তারা গোলাপ নিয়ে আসে, তখনও। - হুমায়ুন আজাদ

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ঠিকাছে
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।