নোটিশ: বাংলাদেশে ইন্টারনেটে সমস্যা

সন্দেশ এর ছবি
লিখেছেন সন্দেশ (তারিখ: শনি, ২০/১২/২০০৮ - ১:৪০পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বিভিন্ন সুত্রে জানা গিয়েছে যে বাংলাদেশের সাবমেরিন কেবলে সমস্যার কারনে সচলায়তন সহ অন্যান্য ওয়েব সাইটে ঢুকতে সমস্যা হচ্ছে। এ সর্ম্পকে কোন অফিসিয়াল বক্তব্য বা খবর জানা যায় নি। অন্যান্য দেশ থেকে সচলায়তন ভিজিট করতে কোন সমস্যা হচ্ছে না। এ ব্যাপারে আপনাদের ধৈর্য্য ধারনের জন্য অনুরোধ জানানো হচ্ছে।


মন্তব্য

এনকিদু এর ছবি

মনে হয়না আবারো সেই ঘটনা । আমি ঢাকায় আছি, ভালোই তো পাচ্ছি ।

আমার এক বন্ধু গ্রামীনের ইন্টারনেট ব্যাবহার করেন, তিনি বলেছেন আজ সারাদিন জিপির লাইন ঢিলা ছিল ।


অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...


অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...

অতন্দ্র প্রহরী এর ছবি

আমিও জিপির ইন্টারনেট ব্যবহার করি। সচলায়তন নিয়ে কোনরকম সমস্যায় পড়িনি সারাদিনে। তবে অন্যান্য কিছু সাইটে "ব্রোকেন লিংক" দেখাচ্ছিল বারবার।

আমার পরিচিত এক সচল, যে-ও জিপির ইন্টারনেট ব্যবহার করে এবং আমার এলাকাতেই থাকে, সচলায়তনে ঢুকতে পারেনি সারাদিন।


যুদ্ধাপরাধীদের বিচার চাই

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

যাক... চিন্তা মুক্ত হইলাম। কাল রাত থেকে ফেইসবুকে ঢুকতে পারছিলাম না। কখনো ঢুকতে পারি... কিছুক্ষন পর সেটা সার্ভার নট ফাউন্ড হয়। ভাবলাম ফেইসবুকে কোনো সমস্যা হইলো কি না।
আজকে সারাদিনই এই সমস্যা চলছে। এখন জিমেইলে ঢুকতে পারলাম না।
কিন্তু সচলায়তন চলতেছে নির্বিঘ্নে... কোনো সমস্যা নাই। আমি জিপি ইউজ করি।
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

রাগিব এর ছবি

আজকে সাবমেরিন কেবল মধ্যপ্রাচ্যের কাছে কাটা পড়েছে। ৩টা কেবল কেটে গেছে। বিস্তারিত এখানে

----------------
গণক মিস্তিরি
ভুট্টা ক্ষেত, আম্রিকা
http://www.ragibhasan.com

----------------
গণক মিস্তিরি
জাদুনগর, আম্রিকা
ওয়েবসাইট | শিক্ষক.কম | যন্ত্রগণক.কম

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

কনফার্ম করার জন্য ধন্যবাদ।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

প্রকৃতিপ্রেমিক এর ছবি

বিডিনিউজে তো বেশ আগেই খবরটা এসেছে।

বিপ্লব রহমান এর ছবি

আমিও জিপিআরএস ব্যবহার করি। দুপুর থেকেই এটি আর কাজ করছিলো না। গ্রামীণের হেল্প লাইনে যোগাযোগ করে জানলাম, সাবমেরিন কেবল কাটা পড়ার কথা। তারা বলেছিলেন, রাত ১২টার আগেই এটি ঠিক হবে বলে আশা করা হয়। রাত ১২ টার আগেই জিপিআরএস পুনৎসংযোগ হয়েছে। ধন্যবাদ।


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

মৃদুল আহমেদ এর ছবি

কন্কী? আমি তো রাত বারোটার দিকেই বার বার ডিসকানেক্ট হয়ে পড়ছিলাম...
---------------------------------------------
রাজাকার আলবদর নিপাত যাক!
জয় বাংলা আমার থাক!

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

রায়হান আবীর এর ছবি

গতকাল সারাদিন সচল, ফেসবুক এ ঢুকতে পারি নাই। এখন ঠিকাছে।

=============================

prodeep এর ছবি

??

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।