সচলায়তনের নির্বাচনী আয়োজন: নির্বাচন ২০০৮ উইজেট

সন্দেশ এর ছবি
লিখেছেন সন্দেশ (তারিখ: শুক্র, ২৬/১২/২০০৮ - ২:১৩অপরাহ্ন)
ক্যাটেগরি:

নির্বাচন উপলক্ষে সচলায়তন নিয়ে এলো নির্বাচনী উইজেট। আসন্ন একটি লাইভ ব্লগে আপনাদের ইনপুটের ভিত্তিতে আপডেট কৃত ফলাফল এই উইজেটের মাধ্যমে লাইভ প্রচারিত হবে সবজায়গায়। উইজেটটির কোড জুড়ে দিন আপনার ব্যক্তিগত ব্লগে, ফেইসবুকে, সবখানে। কোড কপি পেস্ট করুন:

<iframe src="http://www.sachalayatan.com/election/2008results.html" frameborder="0" scrolling="no" style="border: 1px solid #ccc; overflow: none;" width="200" height="430"></iframe>

ফলাফল:

বর্তমানে এই উইজেটটি একটি কাউন্ট ডাউন দেখাবে। ভোট শুরু হলে পরে নিয়মিত আপডেট হতে থাকবে এটি। আপনাদের ভালো লাগা খারাপ লাগা সব জানান দিন এই খানে।


মন্তব্য

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

চলুক

ধুসর গোধূলি এর ছবি
রণদীপম বসু এর ছবি

দারুণ !

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আপনেরা হালায় এতকিছু পারেন কেম্নে?
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অবনীল এর ছবি

ফেসবুক প্রোফাইলে এটা কিভাবে এ্যাড করব ? ওখানে ত iframe আর fb:iframe দুটোর কোনটাই সাপোর্ট করছে না। মন খারাপ আমি Profile box আর html box এই দুইটা দিয়ে ট্রাই করেছি।

___________________________________
অন্তর্জালিক ঠিকানা

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

ঘন্টা কয়েক পর এসে দেখব।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

একটা ফেইসবুক এপপ করতে চাচ্ছিলাম। খানিকটা কাজ করে আর সময় করে উঠতে পারছি না। কেউ সাহায্য করতে চাইলে ওয়েলকাম।

http://www.facebook.com/developers/?ref=sb#/apps/application.php?id=41535267285

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

শিক্ষানবিস এর ছবি

আমি এক জায়গায় ব্যবহার করেছি এটা। একটা চিন্তা মাথা এল:
এখানে বোধহয় রাত ১২:০০ টা ধরে ক্লক ঠিক করা হয়েছে। সকাল ৮:০০ টা করলে ভাল হতো না? কারণ ভোট গ্রহণ তো শুরু সকাল আট টায়।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

আমি সুযোগ পেলে ঠিক করে দেবো। তবে কাউন্ট ডাউনটা জরুরী নয়। এটাতো দুদিন পরেই শেষ হয়ে যাবে। ভোটের আপডেটটা জরুরী। সেটা ঠিক মতো কাজ করে কিনা সেটা জানায়েন।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

অনিকেত এর ছবি

আবারো ----একটা চমৎকার উদ্যোগ

বিপ্রতীপ এর ছবি
রানা মেহের এর ছবি

বেশ
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

চমত্কার!

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
একলা পথে চলা আমার করবো রমণীয়...

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

নজমুল আলবাব এর ছবি
লীন [অতিথি] এর ছবি

অসাধারণ আইডিয়া
আসলেই চমৎকার।

অবাঞ্ছিত এর ছবি

জোশ..


I think , therefore i am - Descartes

__________________________
ঈশ্বর সরে দাঁড়াও।
উপাসনার অতিক্রান্ত লগ্নে
তোমার লাল স্বর্গের মেঘেরা
আজ শুকনো নীল...

Masud এর ছবি

Fatafati..
Bangla font nai tai banglate likte parlam na. Kothin...

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।