বন্ধু তোকে

s-s এর ছবি
লিখেছেন s-s (তারিখ: সোম, ২৪/১২/২০০৭ - ৯:৫২অপরাহ্ন)
ক্যাটেগরি:

"হাল ছেড়ো না বন্ধু,বরং কন্ঠ ছাড়ো জোরে
দেখা হবে তোমায় আমায় আসছে ডিসেম্বরে।।"

ss - বড়দিন২৫/০৭/২০০৭ প্রথম প্রহর:১২টা৩৩মি


মন্তব্য

শেখ জলিল এর ছবি

পদ্য কথায় স্মৃতিচারণটা বেশ হয়েছে।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

প্রকৃতিপ্রেমিক এর ছবি

অতি জমজমাট হইল।

Shovon এর ছবি

মারাত্মক ভাল হইছে...

এরশাদ আলমগীর এর ছবি

বাহ্ । সচলায়তনের দীর্ঘতম ক(বিতা)ছড়া পড়া হল। চলুক জমজমাট............বড়দিনের বড় উপহার--আপনাকে ধন্যবাদ।

নিঝুম এর ছবি

ছোট্টবেলার স্কুলে পড়ার খেলার সাথী কই
নিবিড় সোনা,তোর কথাটা কেমনে ভুলে রই?

আপনার মত আমারও মাঝে মাঝে সব বন্ধুদের কথা মনে পড়ে।না জানি কে কোথায় আছে...

খুব ভাল্লাগ্লো।
---------------------------------------------------------
ঠিক কিভাবে আকাশের দিকে তাকালে আমি আর ইতঃস্তত করবো না কখনো - 'কি করা যায়?'

---------------------------------------------------------------------------
কারও শেষ হয় নির্বাসনের জীবন । কারও হয় না । আমি কিন্তু পুষে রাখি দুঃসহ দেশহীনতা । মাঝে মাঝে শুধু কষ্টের কথা গুলো জড়ো করে কাউকে শোনাই, ভূমিকা ছাড়াই -- তসলিমা নাসরিন

মুজিব মেহদী এর ছবি

ওরে ব্বাপ
ফুরায় না
ফুরায় না আর কৈশোরগাথা
ক্লান্তিকর
তবু এক মেধাবীর
বেড়ে ওঠা ধরে আছে
এইসব কথা
...................................................................
অসংখ্য 'নেই'-এর ভিড় ঠেলে
জ্বলজ্যান্ত 'আছে' খুঁজে পাওয়া হলো আসল ফকিরি

... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ...
কচুরিপানার নিচে জেগে থাকে ক্রন্দনশীলা সব নদী

কেমিকেল আলী এর ছবি

হুমম জাঝা

গীতিকবি এর ছবি

অসম্ভব ভালো লাগল। আমি যদিও উদয়নের না - তবে ছড়া টা পড়ে আমার স্কুল জীবনের স্মৃতি মনে পড়ে গেল। আমার স্ত্রী উদয়নের - তাকে অবশ্যই ছড়াটি দেখাব।

____________________________
শেখ ফেরদৌস শামস ভাস্কর
"আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি।"

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।