লুলের জলসায় নীরব কেন কবি?

সুজন চৌধুরী এর ছবি
লিখেছেন সুজন চৌধুরী (তারিখ: শনি, ২৫/০৬/২০১১ - ১:৩৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

Kamranga lul purush
লুলকে বলে তোমার আমার, লুল কি কারো কেনা?
লুলের আমি লুলের তুমি তাই দিয়ে যায় চেনা!


মন্তব্য

অপছন্দনীয় এর ছবি

দেঁতো হাসি

কৌস্তুভ এর ছবি

এইটা ক্যাডা? আপনে বলেছিলেন আমার ৬০ বছর বয়সের চিত্র কল্পনা করতেছেন, এইটা সেইটা নয় তো? চিন্তিত

কৌস্তুভ এর ছবি

নাঃ, এইটা আমি নই সে বুঝতে পারছি, কারণ আমি কবি না... দেঁতো হাসি

কবি-মৃত্যুময় এর ছবি

লুলকে বলে তোমার আমার, লুল কি কারো কেনা?
লুলের আমি লুলের তুমি তাই দিয়ে যায় চেনা

গড়াগড়ি দিয়া হাসি হো হো হো

লুলটা কী দেখে আসছে? বামে মোটাটা কী? চোখ টিপি

তবে যথারীতি ফাডাইদিছেন!!!! দেঁতো হাসি

সুজন চৌধুরী এর ছবি
সবুজ পাহাড়ের রাজা এর ছবি

হা হা হা.......

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

হা হা হা..

ধৈবত(অতিথি) এর ছবি

হো হো হো

পাঠক১২৩ এর ছবি

লুল এর ডান হাতে মনে হয় আঙ্গুল একটা বেশী !

নীলকান্ত এর ছবি

কিডা গো?


অলস সময়

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

হা হা হাহা

______________________________________
পথই আমার পথের আড়াল

রাতঃস্মরণীয় এর ছবি

হো হো হো

------------------------------------------------
প্রেমিক তুমি হবা?
(আগে) চিনতে শেখো কোনটা গাঁদা, কোনটা রক্তজবা।
(আর) ঠিক করে নাও চুম্বন না দ্রোহের কথা কবা।
তুমি প্রেমিক তবেই হবা।

The Reader এর ছবি

হাততালি

অনুপম ত্রিবেদি এর ছবি

জম্বিরাও লুল ফেলে ... কি তামশা ... !!! চোখ টিপি

==========================================================
ফ্লিকারফেসবুক500 PX

নৈষাদ এর ছবি

হুঁ। কারে চিনলেন!!

নির্ঝর অলয় এর ছবি

লালাপাতের নাপাক ফসল!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।