কলা ছুইল্ল্যা দ্যাউ

সুজন চৌধুরী এর ছবি
লিখেছেন সুজন চৌধুরী (তারিখ: সোম, ০৩/১১/২০১৪ - ৬:০০পূর্বাহ্ন)
ক্যাটেগরি:


কলা বুজ‌্যাইয়া দ্যাউ।


মন্তব্য

নজমুল আলবাব এর ছবি
সুবোধ অবোধ এর ছবি
ত্রিমাত্রিক কবি এর ছবি

মিজান, পিষে ফ্যালো

_ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _
একজীবনের অপূর্ণ সাধ মেটাতে চাই
আরেক জীবন, চতুর্দিকের সর্বব্যাপী জীবন্ত সুখ
সবকিছুতে আমার একটা হিস্যা তো চাই

অতিথি লেখক এর ছবি

মিজান, পিষে ফ্যালো

মাসুদ সজীব এর ছবি

বাঙালিকে দেখায়ো না আঙুল, হয়ে যাবে নিজেই ভন্ডুল দের মিজান, পিষে ফ্যালো

-------------------------------------------
আমার কোন অতীত নেই, আমার কোন ভবিষ্যত নেই, আমি জন্ম হতেই বর্তমান।
আমি অতীত হবো মৃত্যুতে, আমি ভবিষ্যত হবো আমার রক্তকোষের দ্বি-বিভাজনে।

শেহাব এর ছবি

মিজান, পিষে ফ্যালো

হাসিব এর ছবি

ণূঢ়ার দিনটা শুরু হইছে খারাপভাবে। একে তো এই কার্টুন, তায় আবার ডাভিডরে কোর্ট থিকা বাইর করে দিছে। আমরা কি এই ফ্যাসিবাদি দেশ চেয়েছিলাম?

সুজন চৌধুরী এর ছবি
স্যাম এর ছবি

এবারের জন্মদিন্টা তার স্মরণে থাকবে... অনেক বেদনায়... মিজান, পিষে ফ্যালো

শাব্দিক এর ছবি

মিজান, পিষে ফ্যালো

---------------------------------------------------------
ভাঙে কতক হারায় কতক যা আছে মোর দামী
এমনি করে একে একে সর্বস্বান্ত আমি।

তারেক অণু এর ছবি
অতিথি লেখক এর ছবি

গুল্লি
================
দস্যু ঘচাং ফু

অছ্যুৎ বলাই এর ছবি

এই বুদ্ধিবেশ্যাদেরকে কথা বলার সুযোগ দেয়া উচিত না। স্বাধীন দেশে বাংলাদেশের বিপক্ষ মতকে মত প্রকাশের স্বাধীনতা হিসেবে গণ্য করা উচিত না।

এদেরকে নিয়ে নোতুন একটা পেইজ হয়েছে দেখলাম। পেইজটা অচিরেই আরো তথ্যসমৃদ্ধ হবে আশা করা যায়। এদের আকাম সম্পর্কে লোকজনের জানা দরকার। এরাই রাজনীতি অসচেতন টিউবলাইট প্রজন্ম তৈরি করে।

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

শাহেনশাহ সিমন এর ছবি

নূরুল কবির নামটা আমিষুলের মতই, প্যাথেটিক ক্যারেক্টার রিপ্রেজেন্ট করে

_________________
ঝাউবনে লুকোনো যায় না

সাক্ষী সত্যানন্দ এর ছবি

মিজান, পিষে ফ্যালো

____________________________________
যাহারা তোমার বিষাইছে বায়ু, নিভাইছে তব আলো,
তুমি কি তাদের ক্ষমা করিয়াছ, তুমি কি বেসেছ ভালো?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।