আয় বাচ্চু আয়........

সুজন চৌধুরী এর ছবি
লিখেছেন সুজন চৌধুরী (তারিখ: মঙ্গল, ২২/০১/২০১৩ - ১:৫৭পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

.......বুড়ো এতক্ষণ আমায় দেখে নি, হঠাত্‍‌ আমার আওয়াজ শুনেই সে বন্‌বন্ করে আট দশ পাক ঘুরে আমার দিকে ফিরে দাঁড়াল।

তার পরে হুঁকোটাকে দূরবীনের মতো করে চোখের সামনে ধরে অনেকক্ষণ আমার দিকে তাকিয়ে রইল। তার পর পকেট থেকে কয়েকখানা রঙিন কাঁচ বের করে তাই দিয়ে আমায় বার বার দেখতে লাগল। তার পর কোত্থেকে একটা পুরনো দরজির ফিতে এনে সে আমার মাপ নিতে শুরু করল, আর হাঁকতে লাগল, ``খাড়াই ছাব্বিশ ইঞ্চি, হাতা ছাব্বিশ ইঞ্চি, আস্তিন ছাব্বিশ ইঞ্চি, ছাতি ছাব্বিশ ইঞ্চি, গলা ছাব্বিশ ইঞ্চি।''

আমি ভয়ানক আপত্তি করে বললাম, ``এ হতেই পারে না। বুকের মাপও ছাব্বিশ ইঞ্চি, গলাও ছাব্বিশ ইঞ্চি? আমি কি শুওর?''..........


মন্তব্য

স্যাম এর ছবি

চলুক চলুক

স্যাম এর ছবি

এই দড়িটার ভেক্টর ফাইল চাই সুজন্দা দেঁতো হাসি

সুজন চৌধুরী এর ছবি

ভেক্টরে তো করি নাই দাদা! রাস্টারটা দিতে পারি। ই-মেইল এ্যাড টা দেন।

স্যাম এর ছবি

মেইল করেছি সুজন দা হাসি

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

দেঁতো হাসি

চরম উদাস এর ছবি

চলুক

রু এর ছবি

বলার জন্য আর কিছু বাকি রাখেন নাই।

সাবেকা সুলতানা এর ছবি

হাসি চলুক

খেকশিয়াল এর ছবি

গুরু গুরু

কাটে না রুচি যখন আর কিছুতে
নান্দু'র চিকেনেও মন ভরে না
দোকানের গ্রিলগুলো লাগে যা-তা
মনে হয় ছাগুর চেয়ে টেস্টি কিছু নাই
আআআআয় বাচ্চু আআআয়..
আআআআয় বাচ্চু আআআয়..

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

গুরু গুরু

______________________________________
পথই আমার পথের আড়াল

আরিফুর রহমান এর ছবি

সুকুমার রায় থেকে?

তিথীডোর এর ছবি

আবার জিগস! খাইছে

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

ত্রিমাত্রিক কবি এর ছবি

গুরু গুরু গুরু গুরু

_ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _
একজীবনের অপূর্ণ সাধ মেটাতে চাই
আরেক জীবন, চতুর্দিকের সর্বব্যাপী জীবন্ত সুখ
সবকিছুতে আমার একটা হিস্যা তো চাই

অচল এর ছবি

হাততালি গুরু গুরু

বেচারাথেরিয়াম এর ছবি

গুরু গুরু গুরু গুরু দেঁতো হাসি

সাফিনাজ আরজু এর ছবি

গুরু গুরু হো হো হো চলুক

__________________________________
----আমার মুক্তি আলোয় আলোয় এই আকাশে---

তিথীডোর এর ছবি

দেঁতো হাসি দেঁতো হাসি দেঁতো হাসি

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

কড়িকাঠুরে এর ছবি

কুজন্মাটার গলায় দড়িটা বাইন্ধা দিয়া ছাগুগো হাতে ধরাইয়া ফাকিস্তানে টাইনা নেয়ার আদেশ দেয়া যায় না...

সত্যপীর এর ছবি

মারাত্মক গুরু গুরু

..................................................................
#Banshibir.

সাম্য এর ছবি

দেঁতো হাসি

অনিকেত এর ছবি

দেঁতো হাসি

রংতুলি এর ছবি

চলুক চলুক

অতিথি লেখক এর ছবি

দড়িটাযে কবে কাজে লাগবে,
অপেক্ষায় রইলাম।

তুহিন সরকার

দ্রোহী এর ছবি

দুষ্ট বালিকা এর ছবি

দ্রোহীদার মন্তব্য দেখার পর থেকে হা হা করে হাসছি!

গড়াগড়ি দিয়া হাসি

সুজন্দা গুল্লি

**************************************************
“মসজিদ ভাঙলে আল্লার কিছু যায় আসে না, মন্দির ভাঙলে ভগবানের কিছু যায়-আসে না; যায়-আসে শুধু ধর্মান্ধদের। ওরাই মসজিদ ভাঙে, মন্দির ভাঙে।

মসজিদ তোলা আর ভাঙার নাম রাজনীতি, মন্দির ভাঙা আর তোলার নাম রাজনীতি।

কুমার এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

অতিথি লেখক এর ছবি

চাল্লু!!! দেঁতো হাসি গড়াগড়ি দিয়া হাসি

ফারাসাত

ইয়াসির আরাফাত এর ছবি

আমার জীবনে দেখা অন্যতম সেরা কার্টুন। সুকুমার পড়া না থাকলে বুঝতেই পারতাম না। সবচেয়ে প্রিয় কার্টুন হিসেবে মনে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে এটা।

সুজন্দা রক্সসসসসস

শান্ত এর ছবি

দাদা, ছবিটা ফেসবুকে ব্যবহারের অনুমতি চাই।

__________
সুপ্রিয় দেব শান্ত

ক্রেসিডা এর ছবি

গুল্লি

চরম হো হো হো

__________________________
বুক পকেটে খুচরো পয়সার মতো কিছু গোলাপের পাঁপড়ি;

নীড় সন্ধানী এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

ধুসর জলছবি এর ছবি

গুরু গুরু গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি

অরফিয়াস এর ছবি

ঝুলিয়ে দে রে, ঝুলিয়ে দে !! শয়তানী হাসি

----------------------------------------------------------------------------------------------

"একদিন ভোর হবেই"

দীপ্ত এর ছবি

এইটা চূড়ান্ত হইছে, এক্কেরে।
আর আপনারে গুরু গুরু

মাহবুব ময়ূখ রিশাদ এর ছবি

দেঁতো হাসি গুরু গুরু

------------
'আমার হবে না, আমি বুঝে গেছি, আমি সত্যি মূর্খ, আকাঠ !

এরিক এর ছবি

হাততালি

বেনামা এর ছবি

সুকুমার রায় কি কোনোদিন ভেবেছিলেন যে তাঁর এই ক'টা লাইন একেবারে খাপেখাপ মিলে যাবে, এতদিন পরে, এইরকম একটা কনটেক্সটে?

স্যালুট, সুজন্দা! গুরু গুরু

অমি_বন্যা এর ছবি

দেঁতো হাসি গুরু গুরু

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

গুরু গুরু

______________________________________
পথই আমার পথের আড়াল

কাক্কেশ্বর কুচকুচে এর ছবি

এর চেয়ে ভালো হয়না
গুরু গুরু গুরু গুরু গুরু গুরু

পথিক পরাণ এর ছবি

আমাকে ভাবায়
সুকুমার রায়
আমাকে ভাবায়
সুজন্দায়---

মারাত্মক!!

প্রদীপ্তময় সাহা এর ছবি

হো হো হো

গুরু গুরু
এটা আপনার পক্ষেই সম্ভব।

guest_writer এর ছবি

চলুক

(তানিট)

অতিথি লেখক এর ছবি

গুরু গুরু

অতিথি লেখক এর ছবি

গুরু গুরু
চ্রম ভাই চ্রম.....

------------------------
সুবোধ অবোধ
------------------------
শ্রেষ্ঠ সৃষ্টি কেন এত বোকা হয়?!!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।