Warning: Creating default object from empty value in i18ntaxonomy_term_page() (line 34 of /var/www/sachalayatan/s6/sites/all/modules/i18n/i18ntaxonomy/i18ntaxonomy.pages.inc).

বই-দেশিক

বই-দেশিকে মাহবুব আজাদ

সন্দেশ এর ছবি
লিখেছেন সন্দেশ (তারিখ: শুক্র, ২২/০২/২০১৩ - ৭:৩১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বই ও দেশ নিয়ে বেতারায়তনের অডিও আড্ডা বই-দেশিকে উপস্থিত হয়েছিলেন মাহবুব আজাদ। সচলায়তনের বেতারশিল্পীরা জরুরি কাজে বাইরে থাকায় সাক্ষাৎকারের হাল ধরেন অনার্য সঙ্গীত ও অদ্বিতীয়।


বই-দেশিকে শাহবাগ

বেতারায়তন এর ছবি
লিখেছেন বেতারায়তন (তারিখ: শনি, ০৯/০২/২০১৩ - ৬:০২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

শাহবাগে আজ সচলায়তনের সদস্যরা অন্য দিনের মতোই জড়ো হয়েছিলেন, তবে এবার সচলের ব্যানার নিয়ে। শাহবাগে জড়ো হওয়া আনুমানিক তিন লক্ষ মানুষের ভিড় থেকে বেতারায়তনের বই-দেশিক আড্ডায় তিনজন সচল এসে উপস্থিত হয়েছিলেন গতকাল রাতে। আড্ডায় ছিলেন ওডিন, সুরঞ্জনা, স্যাম ও হিমু।


বই-দেশিকে রায়হান আবীর

বেতারায়তন এর ছবি
লিখেছেন বেতারায়তন (তারিখ: বিষ্যুদ, ০৭/০২/২০১৩ - ৮:০০পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

কসাই কাদেরের ফাঁসির দাবিতে উত্তাল ঢাকা থেকে বই-দেশিকের এবারের পর্বে যোগ দিয়েছেন রায়হান আবীর। এই বইমেলায় প্রকাশিত হচ্ছে তাঁর দর্শন ও বিজ্ঞানভাবনা বিষয়ক বই, "মানুষিকতা"। বইটি নিয়ে আড্ডায় রায়হান আবীরের সঙ্গে যোগ দিয়েছেন হিমু, সুরঞ্জনা ও পৃথ্বী শামস।


বই-দেশিকে অমি রহমান পিয়াল

বেতারায়তন এর ছবি
লিখেছেন বেতারায়তন (তারিখ: সোম, ০৪/০২/২০১৩ - ৩:৪০পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বাংলা ব্লগের উন্মেষলগ্নের ব্লগারদের একজন অমি রহমান পিয়াল। মুক্তিযুদ্ধ নিয়ে দীর্ঘদিন নিয়মিত গবেষণা করে যাচ্ছেন তিনি। এ গবেষণার আধেয় পোস্ট আকারে ব্লগে তুলে ধরলেও গ্রন্থ রচনায় মনোযোগী ছিলেন না তিনি। এ বইমেলায় তাঁর দুটি বই প্রকাশিত হতে যাচ্ছে। দুটি বই ও দেশের সাম্প্রতিক কিছু প্রসঙ্গ নিয়ে বই-দেশিকের পক্ষ থেকে তিন সচল জিএমতানিম, স্যাম ও হিমু তার সঙ্গে খানিক আড্ডায় বসেছিলেন।


বইমেলার মাসজুড়ে বেতারায়তনের আয়োজন: বই-দেশিক

সন্দেশ এর ছবি
লিখেছেন সন্দেশ (তারিখ: বুধ, ৩০/০১/২০১৩ - ৫:৩৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

ফেব্রুয়ারির ১ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে বইমেলা।

এ মাস জুড়ে থাকবে বইয়ের আমেজ। নতুন বইয়ের রং, গন্ধ, স্পর্শ, তার পাতা উল্টানোর শব্দ আর তাতে লেখা গল্প-উপন্যাস-কবিতা-প্রবন্ধের স্বাদ আমাদের সকল ইন্দ্রিয়কেই খানিকটা ব্যস্ত রাখবে।