শুভ জন্মদিন বাবাইসোনা

নজমুল আলবাব এর ছবি
লিখেছেন নজমুল আলবাব (তারিখ: শুক্র, ০১/০২/২০০৮ - ৭:৩৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

সেদিন প্রকৃতি আমাকে রেখেছিল নিরাপদ দুরত্বে। আমি কিছুই টের পাইনি, অন্তত শরিরে। সত্যিইকি তাই? একেবারেইকি টের পাইনি? মনে হয় পেয়েছিলাম। কেমন এক দুরু দুর বুক প্রতিক্ষা ছিল সেদিন সন্ধায়। বাবার সামনে আমি হাটছি, আধো অন্ধকার হাসপাতালের করিডোর। বাবার সামনে আমি! আমিও বাবা হব! কেমন এক অনুভূতি। শীত ছিল তবু ঘামে ভিজে জবুথবু ...

আজ তিন বছর হল। এখনও চোখ বুজলে সেদিনটা মনে ভাসে। এখনও যখন আধো আধো বুলিতে তুমি ডাক দাও ‘বাব’ কেমন অবাক লাগে। আমিও তবে বাবা হলাম। আমাকেও কেউ একজন বাবা বলে ডাকে!

শুভ জন্মদিন বাবাই সোনা। শুভ জন্মদিন।

তুলিকে অশেষ ধন্যবাদ, সব কষ্ট নিজে সয়ে আমাকে এমন চমৎকার উপহার দেয়ার জন্য। তোমার কাছে কৃতজ্ঞ।


মন্তব্য

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

বড় হও বাবাই, মেধা ও মননে।

মাসকাওয়াথ আহসান এর ছবি

বাবাইকে অনেক অনেক শুভকামনা।

যুদ্ধাপরাধীদের বিচার এখনি,নইলে কোন দিন নয়।

অয়ন এর ছবি

বাবাইসোনাকে শুভ জন্মদিন

লুৎফুল আরেফীন এর ছবি

শুভ জন্মদিন বাবাইসোনা হাসি
বাবা সে আমার জন্মদাতা হোক আর আমার থেকে জন্ম নেওয়াই হোক, বাবাই তো তাই না?

নজমুল ভাই, সামনে আমার জন্মদাতা বাবার জনম্দিন, একটা লেখা রেডি করেছি উগড়াবার জন্য।

বুড়োরা সবাই সমস্বরে বললো, "নবজন্ম", আমি চাইলাম "একটা রিওয়াইন্ড বাটন"

জিহাদ এর ছবি

শুভ জন্মদিন বাবাই সোনা...

স্বপ্নাহত

অতিথি লেখক এর ছবি

শুভ জন্মদিন জুনিয়র!!

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

অভিনন্দন শুধু বাবাই-কেই নয়, ওর পিতার পিতৃত্বের তিন বছর পূর্তি উপলক্ষেও।

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

ইশতিয়াক রউফ এর ছবি

আপনার জন্য তো আজকে ব্যক্তিগত বাবা দিবস। শুভেচ্ছা রইলো।

মুহম্মদ জুবায়ের এর ছবি

আমার মেয়ের জন্ম হলো যেদিন, আমি বিশুদ্ধ বেকার। চাকরি খুইয়েছি তার দিনকয়েক আগে। হাসপাতালের নার্সারিতে কাচের জানালার এপার থেকে তার মুখ দেখি আর ভাবি, হায় রে মেয়ে তোর বাপ আজ সম্পূর্ণ খুশিও হতে পারলো না। ভিখারির ঘরে জন্মালে তোর পরিচয় হতো ভিখারির মেয়ে। তোর বাপ তা-ও নয়।

হাসপাতাল থেকে বাসায় আনা হলো মেয়েকে, সেদিনই চাকরি হলো আবার।

আপনার বাবাইসোনার জন্যে শুভকামনা।

-----------------------------------------------
ছি ছি এত্তা জঞ্জাল!

সুমন চৌধুরী এর ছবি

শুভ জন্মদিন! বিরাট বড় হও।



ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

অমিত আহমেদ এর ছবি

এমন আরো অসংখ্য জন্মদিন পালন হবে বাবাইসোনার, এ কামনায়


ওয়েবসাইট | ফেসবুক | ইমেইল

সৌরভ এর ছবি

শুভ জম্মদিন বাবাইসোনা


আবার লিখবো হয়তো কোন দিন

শামীম এর ছবি

পিতা হিসেবে নজমুল আলবাব ভাইকে ... শুভ জন্মদিন।
________________________________
সমস্যা জীবনের অবিচ্ছেদ্য অংশ; পালিয়ে লাভ নাই।

________________________________
সমস্যা জীবনের অবিচ্ছেদ্য অংশ; পালিয়ে লাভ নাই।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

বাবাইসোনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

নিঘাত তিথি এর ছবি

জন্মদিন পেরিয়ে গেছে। বাবাইসোনার জন্য আজীবনের শুভেচ্ছা। সত্যিকারের মানুষ হ তো দেখি ব্যাটা!
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

নজমুল আলবাব এর ছবি

এই জন্মদিনে বাবাইটাকে এই পোস্ট ছাড়া আর কিছুই দেয়া হয়নি আমার। ছেলেটা আমার অল্পতেই খুশি হওয়া শিখে গেছে। আজ ৫ দিন পর পোস্টটা খুলে দেখি আমার অল্পকে বন্ধুরা অনেক বড় করে দিয়েছেন। আমার বাবাইটার জন্য দোয়া করবেন সবাই। ( অবশ্য এই বিশ্বাসটা আমার জন্মেই গেছে, না চাইলেও বাবাই তার প্রাপ্য থেকে বঞ্চিত হবেনা। সবাই তাকে ভালবাসে, বাসবে)
সবার কাছে কৃতজ্ঞ আমি।

ভুল সময়ের মর্মাহত বাউল

জ্বিনের বাদশা এর ছবি

দেরীতে দেখলাম ,,, তাও শুভেচ্ছা যেহেতু বাসি হয়না চোখ টিপি

আপনার বাবাইসোনাকে অনেক অনেক শুভেচ্ছা আর আশীর্বাদ ,,, একটা কৌতুহল, ওর নাম কি বাবাই, না শুধু আপনারা বউ-জামাইতে বাবাই ডাকেন ?
========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

নজমুল আলবাব এর ছবি

ধন্যবাদ বাদশা ভাই।

বাবাই ডাকটা একসময় আমরা বউ জামাইই ডাকতাম, তবে আমাদের বন্ধুদের মাঝেও এই ডাকটা এখন সংক্রমিত হয়েছে।

ভুল সময়ের মর্মাহত বাউল

তারেক অণু এর ছবি

কি ভাই, আরেকটা লেখুন এই জন্মদিনে! বাবাইকে শুভেচ্ছা !

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।