ঢাকায় নববর্ষ ২০০৮ উদযাপন!

অরূপ এর ছবি
লিখেছেন অরূপ (তারিখ: মঙ্গল, ০১/০১/২০০৮ - ১২:৩৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:
দেখুন ঢাকার ধানমন্ডীতে আতশবাজী ফুটিয়ে নববর্ষ উদযাপনের ভিডিও.. (ঢাকার বাকি অংশ এখনও রীতিমতো অবরুদ্ধ!!)

মন্তব্য

হিমু এর ছবি

এইসব ফটকা গান তুই কই পাস?


হাঁটুপানির জলদস্যু

হিমু এর ছবি

না রে শালার ভাই, পছন্দ হয় নাই।


হাঁটুপানির জলদস্যু

হিমু এর ছবি

ম্যানচেস্টারপ্রেমিক অরূপ, তোরে অভিনন্দন।


হাঁটুপানির জলদস্যু

ইশতিয়াক রউফ এর ছবি

আমার খুবই পছন্দ হয়েছে গান। কাকতালীয় ব্যাপার হল, আমি গত রাতে এই গানটাই শুনছিলাম। এই রকম "ছ্যাবলা গান" নিয়ে একটা সিডি বার্ন করার হুকুমও পেয়ে গেছি এর মধ্যেই। আমি তো বরং অরূপদা'র শরণাপন্ন হব ভাবছিলাম। ফটকেশ্বর বলে কথা! চোখ টিপি

ইশতিয়াক রউফ এর ছবি

আমি তো শুধু লিনিয়ার ইন্টারপোলেশন করলাম... হিমু ভাইয়ের কাছ থেকে ধার করে "ফটকা", আর নিজের মন থেকে "ঈশ্বর"। সব দোষ হিমু ভাইয়ের! চোখ টিপি

সুজন চৌধুরী এর ছবি

ফটকেশ্বর!!!
শব্দটা খারাপ না।
____________________________
লাল গানে নীল সুর হাসি হাসি গন্ধ......

ধ্রুব হাসান এর ছবি

আপনার এডিটিং সেন্স ভালো, কোথায় কোন মাল ফিট তা একেবারে জায়গা মতো দিছেন! তবে গানটাতো পুরানা হিন্দি গানের বাংলা ভার্ষন!

ধ্রুব হাসান এর ছবি

dhruboHappy new year 2008

ধ্রুব হাসান এর ছবি

ও মাই গড ঐ মাইয়ারেতো আমি ভালোই চিনি! এই কারনেই চেনা চেনা লাগছিলো...একসময় স্টকনিয়ন্টন নামে এক জায়গায় একটা হাফ বাঙ্গালী হাফ ইন্ডিয়ান ক্লাবে যাইতাম। ঐখানেও ওরে দেখেছি কোমর ধুলাইয়া এই গান করতে...হাহাহা

ধ্রুব হাসান এর ছবি

হ ভালো মতোই চিনতাম, এখন বুড়ি হইয়া যাওয়াতে যোগাযোগ নাইক্কা...হাহাহা...কাম বা কাজ যাইহোক কইতে পারেন :-k (আচ্ছা আমার সিম্বলগুলান কাজ করে না কেন?)

ধ্রুব হাসান এর ছবি

গানটা পুরো কোথায় পাওয়া যাবে কি জানাবেন? মজা লাগতাছে শুনতে।

লুৎফুল আরেফীন এর ছবি

গানটা এইখানেই আমি অলরেডি ৪বার শুনলাম!! উপরের কয়েকটা পোষ্ট জুড়েই তো শুধু এই গান!!

তবে গানটা ভালো, গরম মশলা!

আরিফ জেবতিক এর ছবি

অবিলম্বে বেতারায়তন চালু করা হোক এবং সেই খানে অরূপ'স চয়েস নামে একটি দুই ঘন্টার প্রতিদিনের অনুষ্ঠান সম্প্রচার করা হোক ।

হিমু এর ছবি

ফটকাদের জন্য গড়ম সংযোজনঃ

"না জেনে বুল বুজ্জো না"

সুকে তাকার জালা ... পানজাবিঅলা ...


হাঁটুপানির জলদস্যু

নিঘাত তিথি এর ছবি

"না জেনে বুল বুজো না" তো আমার ভালোই লাগলো। হাবিবের কম্পোজিশান ভালো হয়েছে। আর শিরীনের গলা ভালোই, গলার কাজ-টাজ ভালো। অন্তত এখন বাংলাদেশে "মিলা"জাতীয় যেসব পোলাপান গাইছে, যাদের গানের গলাটুকুও নেই, তাদের মত সস্তা লাগে নি একবারেই। "পাঞ্জাবীওয়ালা"টা জেনুইন ফটকা গান, তবে এরকম গান তো হয়েই থাকে সব সময়, যেমন- " ও আমার রসিয়া বন্ধু রে, তুমি কেন কোমরের বিছা হইলা না"...। তবে এগুলার কম্পোজিশান ভালো হলে শুনতে মজা লাগে। এইটাও আমার মজাই লাগলো। অরূপ'দা ঠিক জায়গায় ফিট করেছে, নিউ ইয়ার উদযাপন, পারফেক্ট!
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

নজমুল আলবাব এর ছবি

জুশিলা হইছে। কেয়া সংগীত হ্যায়য়য়য়য়য়য়

ভুল সময়ের মর্মাহত বাউল

থার্ড আই এর ছবি

টিএসসির কুনু ফটুক কিংবা ভিডিও নাই??
রোকেয়া হল আর শামসুন্নাহার হলের সামনে খাড়ায়া খাড়ায়া পোলাপানগুলো কি করতাছে দেখতে খুব ইচ্ছে করছে।
---------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

সৌরভ এর ছবি

উঠতি পোলাপাইনের জইন্যে সচলায়তন দিনদিন আকর্ষণীয় নিষিদ্ধ গন্দম হয়ে উঠছে।


আবার লিখবো হয়তো কোন দিন

রানা মেহের এর ছবি

যদি ভুল না হয়ে থাকি
তবে পানজাবিওয়ালা গানের গায়িকা শিরিন
লন্ডনেই বড় হয়েছেন।
সেখানে থেকে আফ্রো - ক্যারিবিয়ান
কিংবা অন্তত ইন্ডিয়ান ধাচে না ঝুকে
তিনি যে বাংলা গাইছেন,
একে সম্মান করা উচিত।
এর থেকে অনেক আজাবাজে হিন্দি বা
ইংলিশ গান তো আমরা আগ্রহ নিয়ে শুনি।
এই গান টা কি তার থেকে অনেক ভালো নয়?
আর ভিডিও টা তো চমতকার হয়েছে।
আমারা বোধহয় আরেকটু
এ্যাপ্রিশিয়েবল হতে পারি

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।