শুধু ছবি... [০১]

বিপ্রতীপ এর ছবি
লিখেছেন বিপ্রতীপ (তারিখ: শনি, ১৬/০৫/২০০৯ - ৯:২১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

তখন প্রজেক্টের কাজে প্রচন্ড দৌড়ঝাঁপের মাঝে আছি। সন্ধ্যার নিয়মিত আড্ডায় একদিন সুজয় বলে, এখানে আসার পর আর শহরের বাইরে তো মনে হয় যাননি। পরের উইকেন্ডে দেখি কাছাকাছি কোথাও ঘুরে আসা যায় কিনা। স্বভাবসুলভ উত্তর দিলাম, সমস্যা নাই...।

শনিবার। মন মেজাজ বিশেষ কারনে ভয়াবহ রকমের খারাপ। হঠাৎ, দুপুর দুইটায় সুজয়ের ফোন, চলেন ঘুরে আসি...





DSCN24471


গোধূলি


গোধূলি


DSCN2549


DSCN2516


জলের মাঝে জলের চলন...


DSCN2471


মন্তব্য

শামীম এর ছবি

শুধুই ছবি হলে চলবে নাকি! সাথে কিছু কথাবার্তাও দিও ... ....

ঝামেলা পার হউক ... ... ... তারপর।
________________________________
সমস্যা জীবনের অবিচ্ছেদ্য অংশ; পালিয়ে লাভ নাই।

________________________________
সমস্যা জীবনের অবিচ্ছেদ্য অংশ; পালিয়ে লাভ নাই।

প্রকৃতিপ্রেমিক এর ছবি

ছবির সাথে টবিও দিতে হবে। তোমার মনে হচ্ছে তিব্বত কদুর তেল দরকার।

বিপ্রতীপ এর ছবি

হ...আসলেই কদুর তেল দরকার... মন খারাপ
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

ভূঁতের বাচ্চা এর ছবি

পিপিদার মন্তব্য পড়ে মজা পেলাম।
ছবিগুলো খুব পছন্দ হইসে আমার।
--------------------------

--------------------------------------------------------

অতন্দ্র প্রহরী এর ছবি

সবগুলা ছবিতেই কেমন যেন একটা বিষণ্ণতা ছড়ায়া আছে, মনে হচ্ছে। তিন নাম্বারটা বেশ ভাল্লাগল।

সব ঝামেলা শেষ করে লেখা দিয়েন একটা...

তানবীরা এর ছবি

আমার শুধু ছবিই ভাল লাগে, কথা পড়তে ইচ্ছে করে না। মাঝে মাঝে ছবি এতো জীবন্ত থাকে যে নিজেই সব বলে দেয়।

তানবীরা
---------------------------------------------------------
চাই না কিছুই কিন্তু পেলে ভালো লাগে

*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

কীর্তিনাশা এর ছবি

অতন্দ্র প্রহরী বলেছেন -

সবগুলা ছবিতেই কেমন যেন একটা বিষণ্ণতা ছড়ায়া আছে, মনে হচ্ছে

পুরোপুরি সহমত।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

রানা মেহের এর ছবি

ছবিগুলো আসলেই বিষন্ন সুন্দর
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।