আম্মুকে মনে পড়ে

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: রবি, ২৫/১১/২০০৭ - ১০:৪৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

আম্মুকে মনে পড়ে

অথচ কান পাতলেই শুনি তোমার শব্দ।কিন্তু দেখ না,বুবু আমাকে ফোন করে বলে তুমি নেই।বুবুর উপর কোনদিন রাগ করিনি,ও সবসময় নাকি কান্না করত বলেই না ওকে একটু খেপাতাম।তাই বলে আমাকে এত বড় শাস্তি দেবে?(বুবুকে বলে দিও, আমি ওর জামাই কে বলে দিব ও এখনো শশুর বাড়ী এলে পুতুল খেলে)ছোট’পার কথাই ধর না-কখনো ও ফোনে কেঁদেছে?আজকে দেখ আমি ফোন ধরতেই কেঁদে কেটে অস্থির।বলে কিনা,তুমি নেই,দাদা ফিরে এসো,আর দুনিয়ার হাবি-জাবি।আমি অবশ্য বিশশাশ করিনি,তুমি আবার ভেবো না আমি বোকা বনেছি।তবে নিলিম কিন্তু অভিনয় টা ভালই করেছে,ফোনে যেভাবে কাঁদছিলো আমি তো ভয়ই পেয়ে গিয়েছিলাম।ছেলে মানুষ এভাবে কাঁদতে পারে?আছা আম্মু ওরা তোমাকে ফোন দেয় না কেন?তুমি রাগ করেছ?আমি তো বললাম এই তো আসছে শীতে বাড়ী আসবো।বুবু,ছোট’পা,নিলিম তোমাকে ফোন দিবেই না।বলো তো কি যন্ত্রনা!!!তুমি নেই ,তুমি নেই, তুমি নেই সারাদিন এক কথা-

অথচ দেখ,
আমি কান পাতলেই শুনি তোমার শব্দ।

-নিঝুম

উতসরগঃআম্মুকে।আম্মু,তুমি পরের বার ফোন ধরবে তো???


মন্তব্য

??? এর ছবি

নিশ্চয়ই ধরবে, আরেকবার ফোন করেই দেখুন!
..............................................................
শুশুকের ভয়ে কাঁপতে কাঁপতে সাঁতরে এসেছি কুমীরে-ভরা নদী!

অতিথি লেখক এর ছবি

আম্মু আর কখনো ফোন ধরবে না সুমন ভাই।যে যায় ,সে যায় ,যারা আছে তারাই জেনেছে বাম হাতের উলটো পিঠ দিয়ে কান্না মুছে মুখে হাসি আনতে হয়।
আপনার কথা যদি সত্যি হত!!!!
-নিঝুম

হাসান মোরশেদ এর ছবি

-----------------------------------------
ভালো নেই,ভালো থাকার কিছু নেই

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

অনিকেত এর ছবি

মনটা বড্ড খারাপ হয়ে গেলো, নিঝুম।
প্রার্থনা করছি আপনার জন্য।

অতিথি লেখক এর ছবি

শুধু আম্মুকে মনে পরে ...

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।