স্বত্বকৃত স্বপ্ন

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বুধ, ২০/০৮/২০০৮ - ৪:১৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

সারা রাত ভরে দেখা স্বপ্নগুলো ভোররাতে লিপ্ত হতে থাকে মৈথুনে- মস্তিষ্কের
খিঁচুনি তাড়া করে বেড়ায়
সত্যি, একদম সারাটা দিন!
আমি যেনো স্বপ্নের দাস!

বিকেল হতে না হতেই ভাবালুতায় ডুবতে থাকি- শুধু স্বপ্ন দেখতেই কি মানুষ ঘুরেফিরেলুটায় এই নৃধামে?

বেদবাক্য শুনে বড় হতে গিয়ে দেখেছিলাম অনেক অনেক স্বপ্ন, বড় অথবা খুব বড়-
বড়র বদলে স্বপ্নগুলো হতে থাকে কেবলই দীর্ঘতর...

আমি এখন বাস করি আমার স্বপ্নে, আমার বাস্তবতা স্বপ্নেই আমাকে মাথাটা মুড়িয়ে দেয়, ঘুরিয়ে দেয়।

অনিশ্চিত


মন্তব্য

পলাশ দত্ত এর ছবি

।।শুরুটা অত্যন্ত দুর্বল।।

==========================
পৃথিবীর তাবৎ গ্রাম আজ বসন্তের মতো ক্ষীণায়ু

অনিশ্চিত এর ছবি

ঠিক। চেষ্টা করছি।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

‌‌-------------------------------------
হাত বাঁধা, কিন্তু দড়ি মুক্ত - হায় পৃথিবী!

কীর্তিনাশা এর ছবি

অনিশ্চিত, লিখেছেন সুন্দর এটা নিশ্চিত।
-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

অনিশ্চিত এর ছবি

ধন্যবাদ কীর্তিনাশা। আপনার মন্তব্য আমাকে উৎসাহিত করবে।

‌‌-------------------------------------
হাত বাঁধা, কিন্তু দড়ি মুক্ত - হায় পৃথিবী!

সুলতানা পারভীন শিমুল এর ছবি

"আমি এখন বাস করি আমার স্বপ্নে, আমার বাস্তবতা স্বপ্নেই আমাকে মাথাটা মুড়িয়ে দেয়, ঘুরিয়ে দেয়।"
ভালো লাগলো।

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

অনিশ্চিত এর ছবি

ধন্যবাদ, শিমুল।

‌‌-------------------------------------
হাত বাঁধা, কিন্তু দড়ি মুক্ত - হায় পৃথিবী!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।