বুড়িগঙ্গার জল

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ০৯/১০/২০০৮ - ১০:৩৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

অত:পর পূজো শেষে
নেচে, মেখে রঙ গায়
প্রতিমা বিসর্জন
দিয়ে বুড়িগঙ্গায়,

সাথে আসি নিয়ে জল;
নিরাপদ কী এ' জল?


মন্তব্য

অতন্দ্র প্রহরী এর ছবি

হুমম।
_______________
বোকা মানুষ মন খারাপ

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

অতিথি লেখকের নামটা দিয়ে দিলে ভালো হতো না?
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

রাফি এর ছবি

অবশ্যই নিরাপদ না।
মনে রাখবেন বাংলাদেশে চোখের জল ছাড়া আর কোন জল নিরাপদ নয়।

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।