কেনু?

আব্দুর রহমান এর ছবি
লিখেছেন আব্দুর রহমান [অতিথি] (তারিখ: বিষ্যুদ, ১৩/০৫/২০১০ - ৯:৪৬পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আব্দুর রহমান

সব শালারা করতিছে প্রেম
আমার কেনু হয় না?
জিগাইলে কয় হবে হবে
আসল কথা কয় না।

সুখে থাকতে ভূতে কিলায়
আমারে কয় ওরা
এত্তো যখন বোঝোস তোরা
নিজেরা কেন জোড়া?

আলগা পীড়িত হইছে বহুত
অহন দিমু ঝাড়ি
গেলি আমার সামনে থিকা?
তগোর লগে আড়ি।


মন্তব্য

দ্রোহী এর ছবি

হে হে হে হে। ঠিকাছে ....

পীড়িত>পিরিত

অতিথি লেখক এর ছবি

অনেক ধন্যবাদ। সচলে আমার লেখায় প্রথম কমেন্ট আপনার, আমার কাছে আপনি ইতিহাসের অংশ।

দ্রোহী এর ছবি

সচলায়তনে স্বাগতম। হাত-পা খুলে লিখে যান।

মন্তব্যের শেষে নাম দিতে ভুলবেন না।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

চলুক

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

অতিথি লেখক এর ছবি

পদ্যের সাথে গভীর সহমত পোষণ করছি
<দুক্কু দুক্কু মুখে নিজেকেই শুধান - কেনু??!>

যাযাবর ব্যাকপ্যাকার
___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

তিথীডোর এর ছবি

আসলেই..

কেনু? কেনু? কেনু???

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

নাশতারান এর ছবি

হ। কেনু? Smiley

_____________________

আমরা মানুষ, তোমরা মানুষ
তফাত শুধু শিরদাঁড়ায়।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

কেনু?
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অতিথি লেখক এর ছবি

আপনি ক্যান 'কেনু' বুলছেন বুইজলাম না! চিন্তিত

যাযাবর ব্যাকপ্যাকার
___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

বোহেমিয়ান এর ছবি

নজু ভাই এরমই!!!! একটা বউ আছে অন্যদের খাবারেও ভাগ নিতে চায়!!!
কেনু কেনু কেনু?!!

_________________________________________

_________________________________________
ওরে! কত কথা বলে রে!

অতিথি লেখক এর ছবি

ভারি অন্যায়! কিন্তু কেনু?? চিন্তিত

যাযাবর ব্যাকপ্যাকার
___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

আব্দুর রহমান [অতিথি] এর ছবি

সবতে আমারে পালটা প্রশ্ন করলে কেমতে হইবো?আমি জানলে কি আর জিগাইতাম নাকি?

আব্দুর রহমান

লাল-মডু এর ছবি

আপনার দ্বিতীয় ছড়া আমরা পেয়েছি। প্রথম পাতায় এক লেখকের একটির বেশী লেখা প্রকাশিত হয়না। অনুগ্রহ করে নীতিমালা [১] একটু পড়ে দেখুন।

[১] http://www.sachalayatan.com/sachalayatan/17756

জি.এম.তানিম এর ছবি

ভালো লেগেছে! সচলে স্বাগতম!
-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।