একটি স্বপ্ন এবং বাস্তবতা

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: রবি, ১৬/০৫/২০১০ - ১০:৫৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

জীবনের প্রথম ওভার শুরু করতে যাচ্ছি আন্তর্জাতিক ক্রিকেটে,তাও আবার টেস্ট ক্রিকেট।ব্যাটসম্যান সাঙ্গাকারা।সাকিব এসে বলল,"সৌরভ ভাই,সাবাশ।আপনি তো LEFT HANDED BATSMAN এ ভালো বল করেন; easy,কোন সমস্যা নেই।আসলেই তো, অফ স্পিনার হিসাবে বাঁহাতি ব্যাটসম্যান আমার খুব পছন্দ।কিন্তু ব্যাটসম্যান যে যেনতন কেউ না,সাঙ্গাকারা যার ঝুলিতে রয়েছে হাজার হাজার রান।


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

এটা কী সত্যি সত্যি ক্রিকেটার সাকিব? প্রথম পাতা থেকে সরিয়ে দেয়া দরকার মনে হয়। :-|

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

অতিথি লেখক এর ছবি

(পরের অংশ)

বল হাতে নিলাম।২০ ওভার হয়ে গিয়েছে।শ্রীলংকার রান ৮০/১,বলটাও পুরান হয়ে গিয়েছে।রান আপ শুরু করলাম।ফ্লাইট দিলাম বলে,পিচ করলাম মিডেল-লেগ স্ট্যাম্প এ।গুড লেংথ এর বল এবং সাঙ্গাকারা পরাস্ত।চমৎকার টার্ন করল বল সাথে বাউন্স।অফ স্টাম্প নেই সাঙ্গাকারার।একজন অফ স্পিনার এর জন্য স্বপ্নের ডেলিভারি আর সেটি কিনা জীবনের প্রথম বলেই।আনন্দে হাত পা আকাশের দিকে ছুঁরছি।টীম মেটরা আমাকে জড়িয়ে ধরল আনন্দে।রিয়াদ ভাই এসে বলল কি দেখালি সবাই রে।(দরজায় করাঘাত)
'স্যার,উঠবেন না,স্যার।৮টা বাজে।ওষুধ খেয়ে ব্রেকফাস্ট করেন স্যার।ওহ!!!!!N0।ঘুম ঘুম চোখে কোন মতে চোখ খুললাম ।চোখের সামনে দাড়িয়ে আছে মেডিকেল এসিসটেন্ট ব্যাটা। এই মুহুর্তে ঘুম টা ভাংগিয়ে দিলি বেটা।দিলশানের উইকেট টা পেতে দিলি না।ধুর!!!!!!! কেবল ৮টা বাজে।কি করা যায়।(চলবে)

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।