আসক্তি

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শুক্র, ২৫/০৬/২০১০ - ৩:৪৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আমার আনন্দের ভেতরে যে তীব্র
উপলব্ধি
আমার মনে যে ক্ষণ ক্ষণ রঙ বদলানোর
চিত্র
আমার অন্ধকার সময়ের যে হাহাকার
ধ্বনি
ভালোবাসার কথা কান ভরে শোনার যে
আকাঙ্খা

চাওয়া-পাওয়ায় পাপ নেই, দ্বন্দ্ব-সন্দেহ নেই
গভীর অনুরাগে দীপ্তিশূন্য অদৃশ্য ছায়া

------------------------------------------
প্রতিটি দিন-ই হোক, একটি সুন্দর দিন
-হামিদা আখতার


মন্তব্য

সৈয়দ আফসার এর ছবি

ভালোবাসার কথা কান ভরে শোনার যে
আকাঙ্খা

চাওয়া-পাওয়ায় পাপ নেই, দ্বন্দ্ব-সন্দেহ নেই
গভীর অনুরাগে দীপ্তিশূন্য অদৃশ্য ছায়া

প্রকাশ সুন্দর!
ভালো থাকুন।
__________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

__________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

অতিথি লেখক এর ছবি

না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

অতিথি লেখক এর ছবি

ভাল হইছে। হটাৎ পড়লে মনে হয় "এক কথায় প্রকাশ"। মনেহয় আধুনিক কবিতার ধরণটাই হয়ত এরকম।

শাফি।

সুলতানা পারভীন শিমুল এর ছবি

ভালো লাগলো।

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

তিথীডোর এর ছবি

ভাল্লেগেছে।

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।