এলোমেলো ভাবনাগুলো

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: সোম, ৩০/০৮/২০১০ - ১:৩৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

১.
দূরের আকাশ যখন হারাবে নীল,
আমি স্বপ্নলোকের দরোজা খুলে দেব।
যদি ফিরে চাও, তবে দেখবে,
আমার আকাশ তখনো রয়েছে রঙ্গিন।
তুমি ফিরে এসো তখন,
ফিরে এসো হৃদয়ে আমার
আমি অপেক্ষায় আছি, অপেক্ষায় র’ব;
আমৃত্যু অপেক্ষায়....।।

২.
অনেক তো ছিলে দূরে
কত জোছনায় ভেজা রাত একাকী পথে
একলাই দীর্ঘঃশ্বাস ফেলে হেঁটেছি...
এখনো কি অভিমান নিয়ে
রয়ে যাবে এতটাই পর?
আমি চাঁদের অশ্রু মুছে হাসি ফুঁটিয়েছি
তবু তোমার হাসিটুকু র’য়ে গেল আজও অধরা!
একবার হেসে যাও...একবার....

৩.
যেতে যেতে কোন এক দূর পরবাসে
হঠাৎ ক্ষণিকের তরে যদি মনে পড়ে
নিঃশেষ স্মৃতি ভান্ডার থেকে একবার এই মুখ;
জেনে নিও এরই নাম ভালবাসা,
যা হয়নি বাসা থেকে পাশাপাশি....

সাঈদ আজিজ(sayedbinaziz@yahoo.com)


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

জেনে নিও এরই নাম ভালবাসা,
যা হয়নি বাসা থেকে পাশাপাশি....

খররৌদ্রে এই নিঃসঙ্গ পথচলা,
কারন, এখনো তোমায় - ভালোবাসি...

দারুন...

----------------------------------------------------
ধূসর স্বপ্ন, rupokc147 এট gmail ডট com

[বিষণ্ণ বাউন্ডুলে] এর ছবি

ভাল লাগল কবিতাগুলো।চলুক।।

অতিথি লেখক এর ছবি

আমি অপেক্ষায় আছি, অপেক্ষায় র’ব;
আমৃত্যু অপেক্ষায়....।।

হাসি

সাবরিনা সুলতানা

সৈয়দ আফসার এর ছবি

ভালো...
__________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

__________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

অতিথি লেখক এর ছবি

ধন্যবাদ সবাইকে, সুন্দর মন্তব্যের জন্য।
সাঈদ আজিজ(sayedbinaziz@yahoo.com)

নাজনীন খলিল এর ছবি

দূরের আকাশ যখন হারাবে নীল,
আমি স্বপ্নলোকের দরোজা খুলে দেব।
যদি ফিরে চাও, তবে দেখবে,
আমার আকাশ তখনো রয়েছে রঙ্গিন।

ভাল লাগল।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।