কড়া নাড়ে ছড়া---১

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বুধ, ১৫/০৬/২০১১ - ১:১৫পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

ওগো রূপের মাইয়া,
তোমায় কাছে পাইয়া,
ভাবছি বুঝি পাইছি চাঁদ।
মনে কত রঙ্গিন সাধ
তোমার বাপের চাঁদের হাট,
হইবো আমার রাজ্যপাট।
পরের ধনে পোদ্দারি;
করমু আমি সর্দারি।
আরও ছিলো ইচ্ছা শত,
লুইটা নিতাম মজা যত।
কিন্তু আমার কপাল মন্দ,
ছন্দ কাইটা লাগলো দ্বন্দ্ব।
তোমার বাবা চৌধুরীসাব,
কথায় কথায় খানদানি ভাব।
ধমক দিয়া কথা কয়,
চরম গরম ফাঁপড় লয়।
দেখলে আমায় তোমার পাশ,
মিটাইয়া দিবো প্রাণের আশ।
কেমনে তোমায় ভালোবাসি,
জানের মায়া বড্ডো বেশি।
তোমার আমার বিয়া টা কি,
এই জনমে রইবে বাকি ?

--বাংলামায়ের ছেলে


মন্তব্য

আয়নামতি1 এর ছবি

হো হো হো চরম! মেয়ের বাবাকে বশীকরণ মন্ত্রে কাবু করা যায় কিনা দেখেন। শুভকামনা হাসি

বাংলামায়ের ছেলে এর ছবি

হুমম! তাছাড়া আর উপায় কি!!
আপনার জন্যও শুভকামনা রইলো। ভালো থাকবেন।

kuaiyum এর ছবি

পর জন্মে করলে বিইয়া
থাকবেনা আর জানের মায়া

বাংলামায়ের ছেলে এর ছবি

ভীষণ ভীতু এই আমি তাই
পথ চেয়েই থাকি।
পরজনমে পাবো তারে
এই আশাটা রাখি।। হাসি

মন্তব্যের জন্য ধন্যবাদ। ভালো থাকবেন।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।