দিবা রাত্রি

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শুক্র, ২৯/০৭/২০১১ - ৯:১৬অপরাহ্ন)
ক্যাটেগরি:

তুমিঃ রাত ফুরুতেই স্বপ্নটা ভেংগে গেল, জানালার পাশে এসে দাড়ালো ভোর।

আমিঃ রাত হচ্ছে আমার স্বপ্নসংগীনি, রাতের সাথেই আমার জেগে থাকা।

তুমিঃ কাল ভোরে শিশির এর উপর যখন হাঁটতে ছিলাম, তুমি আমায় এমন করে জড়িয়ে ছিলে কেন?

আমিঃ এখানে ঝিঁঝি পোকার অত্যাচার নেই, আমার কথাগুলু অদ্ভূত নিরবতায় হারিয়ে যায়।

তুমিঃ জানো…! সেদিন বিকালে না আমরা মাঝের চরে বেড়াতে গিয়েছিলাম, কতবার যে তোমার নামের কাটাকুটি খেলেছি!!!

আমি অহেতুক হাস্নাহেনা খুজে বেড়াই, ফুলের গন্ধ কেমন হয় আমার তা মনে নেই।

তুমিঃ আচ্ছা সেরদরের বিল থকে তুমি আমায় শালুক এনে দেবে তো!

আমিঃ কখনওবা অক্সফোর্ড সার্কাসে সপ্তাহান্ত রজনীতে মনুষ্য প্রজাতির সার্কাস দেখি

তুমিঃ আমরা দুজনে শীতলখ্যার তীরে বসে সূর্য ডোবা দেখব, তুমি আমাকে পরম মমতায় কাছে টেনে……।।

আমিঃ হা দিব। আর সেই মিলনেই আমাদের সমাপ্তি। দিবারাত্রির হয়নারে মিলন…………।

কুনো ব্যাঙ
২৯ জুলাই ২০১১


মন্তব্য

The Reader এর ছবি

দিবা রাত্রির হয়না রে মিলন ।। মন খারাপ

সুমন চৌধুরী এর ছবি

ঐ এইটা ক‌্যাঠায় ছাড়ছেরে'র ইমো নাই?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।