উপপদ্য

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শুক্র, ১১/১১/২০১১ - ৯:০১অপরাহ্ন)
ক্যাটেগরি:

তেলের যদি দাম না বাড়ান স্যার
আপনারি তো রইলো না দাম আর!
আমরা এত তেল দিয়ে যাই তার
দাম দিলে তো আপনারি দাম স্যার!

হাবীব কাইউম


মন্তব্য

কল্যাণF এর ছবি

ওঁয়া ওঁয়া

ষষ্ঠ পাণ্ডব এর ছবি

আপনারি > আপনারই

উপপদ্য মানে কী?


তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।

আশফাক আহমেদ এর ছবি

এতো ছোট কেনো?

-------------------------------------------------

ক্লাশভর্তি উজ্জ্বল সন্তান, ওরা জুড়ে দেবে ফুলস্কেফ সমস্ত কাগজ !
আমি বাজে ছেলে, আমি লাষ্ট বেঞ্চি, আমি পারবো না !
আমার হবে না, আমি বুঝে গেছি, আমি সত্যি মূর্খ, আকাঠ !

তাপস শর্মা  এর ছবি

খাইছে ইয়ে, মানে... খাইছে চিন্তিত

সাফি এর ছবি

এইটা কী?

চরম উদাস এর ছবি

গুল্লি মারাত্বক

তাপস শর্মা  এর ছবি

মারা চোখ টিপি ত্বক হে হে হে

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।