বাবুকাকার সাধ

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শুক্র, ১৯/০২/২০১৬ - ১:৫৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

বাবুকাকা বেকার,
তাই বলে কি সাধ নাই তার বার্সা ঘুরে দেখার!
খেলতে কাকু ভালই পারে, যতই লাজুক দেখায়
গোলটা এবার দেবেই দেবে, সাধ্য যে কার ঠেকায়!
মাঠের কোণে প্লেয়াররা সব ভয়ে জড়োসড়ো
হাত ভাঙতে বাবুকাকার সুনাম আছে বড়।

ওরে ভুলু, ওরে মতি,
হালার পো সব, খাওতো কেবল কচুর লতি।
আনাও এবং বানাও খবর
খেলা এবার জমবে জবর।

কাগী আসছে গদিতে
ভরসা আছে মোদীতে।
নেচে-কুঁদে, হেলে-দুলে
জার্সি গায়ে ছবি তুলে
কাকু আসবে দেশে,
দল গড়েছে, দল ভেঙেছে
দলই এবার কাকুর পিছে ঘুরবে ভালবেসে।

ও কাকু-গো, দেখলে কেমন নেইমার আর মেসি
মুচকি হেসে বলে কাকু,
আরে বলদা আমি কি আর বার্সিলোনা এদের দেখতে গেছি!

---- অপুর প্যাঁচালী


মন্তব্য

ত্রিমাত্রিক কবি এর ছবি

জুইতের কিছু হয় নাই।

_ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _
একজীবনের অপূর্ণ সাধ মেটাতে চাই
আরেক জীবন, চতুর্দিকের সর্বব্যাপী জীবন্ত সুখ
সবকিছুতে আমার একটা হিস্যা তো চাই

হিমু এর ছবি

দেঁতো হাসি

দেবদ্যুতি এর ছবি

বাবুকাকু! ইনি কে, বলুন তো চিন্তিত

...............................................................
“আকাশে তো আমি রাখি নাই মোর উড়িবার ইতিহাস”

অপুর প্যাঁচালী এর ছবি

বাবুকাকা একট কাল্পনিক চরিত্র, বেকার বেংকার।

সুলতানা সাদিয়া এর ছবি

মজা পেলাম

-----------------------------------
অন্ধ, আমি বৃষ্টি এলাম আলোয়
পথ হারালাম দূর্বাদলের পথে
পেরিয়ে এলাম স্মরণ-অতীত সেতু

আমি এখন রৌদ্র-ভবিষ্যতে

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।