আমি কবিতা লিখতে পারিনা

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: সোম, ১০/০৯/২০০৭ - ১২:৫৮অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমি কবিতা লিখতে পারিনা ।
কবিতার শব্দের কারুকাজ,
ছন্দের সম্মহোন,
আর অর্থের বিশালতা আমাকে দেয় অসহ্য আনন্দ ।
সেই সাথে দেয় অসহ্য ব্যাথা –
আমি কবিতা লিখতে পারিনা ।

কবিতায় আমি আমার মনের আকুলতা প্রকাশ করতে চায় ।
কিন্তু সেটা আর কবিতা হয়ে উঠে না ।
সেটা হয়ে পড়ে গদ্য,
নাহয় হয়ে পড়ে অর্থহীন ছন্দের ভাড়ামো ।

আমি কবিতা পড়ি,
আর দেখি স্রষ্টার বিলাসিতা ।
আমার কান্না আসে –
আমি কবি নই।

 অতিথি লেখক দ্বিধা


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

দ্বিধা ভাই বা দিদি,
ক্রমাগত একই ধরনের কনটেন্ট (যেমন কবিতা) প্রথম পেইজ কে বোরিং করে। যেহেতু আপনারাই কনটেন্ট প্রোভাইডার বা আরকে অর্থে সম্পাদক তাই প্রথম পেইজের বৈচিত্র্যের ব্যাপারটা মাথায় রেখে সময় নিয়ে পোস্টান। এই কথাটা অন্যান্য সবার ক্ষেত্রেই প্রযোজ্য।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।