বিমূর্ত

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: মঙ্গল, ১১/০৯/২০০৭ - ৩:২০অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমার কলম নামিয়ে রেখেছি মাটিতে

এখন তোমরা তোমাদের চোখ
সরিয়ে নিতে পারো ।

এখন আমাকে ঘিরে
মাথায় আকাশ ভাঙা অন্ধকার
আমার আস্তিনের আড়ালে এখন
গুটিয়ে রাখা বিদুৎ
ঝড়ের বেগে বয়ে চলেছে
মা,মাগো বলে ক্ষিধেয় ককিয়ে ওঠা
এক কবন্ধ চিৎকার ।

আমার একটা অসাড় হাত
আমি দেখতে পাচ্ছি
সামনে সর্বনাশের দিকে ছড়ানো
আমি চাইছি প্রানপণে হাতটা উঠিয়ে আনতে
কিন্তু পারচ্ছি না।

চাইছি
কিন্তু পারছি না।

--মূক


মন্তব্য

রিখি এর ছবি

আরে! এই লেখায় কোনও মন্তব্য নেই কেনো? তখন আমি ছিলুম না বলে?

তিথীডোর এর ছবি

আহা, সেই রিখি, সেই হার হাইনেস আর সক পাপেটিং।
নষ্টালজিক হয়ে গেলুম! হো হো হো

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।