জামায়াতের বিরুদ্ধে আড্ডাবাজের যুদ্ধ ঘোষণা

হীরক লস্কর এর ছবি
লিখেছেন হীরক লস্কর (তারিখ: শনি, ২৮/০১/২০০৬ - ১০:৪৬পূর্বাহ্ন)
ক্যাটেগরি:


আড্ডাবাজ একাই লড়াই করে যাচ্ছেন জামায়াতে ইসলামীর বিরুদেধ। তবে কিছু কিছু পত্রিকা যেমন হাসিনার নাম হাছিনা লেখে তেমনি তিনিও জামায়াতকে জামাত লেখে আনন্দ পান। তা ঠিক। শত্রুর নাম বিকৃতিতে আনন্দ পেতেই পারে মানুষ।
আড্ডাবাজ যথার্থই মনে করেন জামায়াতের বিরুদেধ একটি সচেতন আন্দোলন গড়ে তোলা উচিত। যাতে জামায়াতের প্রতি মৌন সমর্থন না গড়ে উঠে। যাতে জামায়াতের প্রকৃত চরিত্র পাঠক-জনগণের কাছে প্রকাশ পায়। তার এই মতামত আবেগ তাড়িত মনে হলেও অযৌক্তিক নয়। আজকের বাংলাদেশের প্রেক্ষাপটে হয়তো তার এই উদ্যোগ অনেক বেশি প্রয়োজনীয়।
তার এই উদ্যোগের প্রতি আমি সমর্থন জানাচ্ছি অকুণ্ঠ চিত্তে। তার আহবানে, তার তৈরি লোগোটা এই ব্লগে সংযুক্ত করে জানিয়ে দিচ্ছি জামায়াত পরিত্যাজ্য। কিন্তু আড্ডাবাজের পদ্ধতির ছোট্ট একটু সংশোধন আমি করতে চা ই আমার ক্ষেত্রে। আমি জামায়াত সমর্থকদের জন্য আমার ব্লগকে নিষিদ্ধ ঘোষণা করছি না ।অন্ধকারের জীবদের জন্যই তো প্রয়োজন আলোর সন্ধান। আমি বরং তাদেরকে আহবান করি পরিত্যাগ করতে এমন একটি শঠ, কপট ও ভন্ড রাজনৈতিক দলের ধ্যান ধারণাকে যারা সিংহভাগ মানুষের বিশ্বাসের দোহাই দিয়ে ক্ষমতা দখল করতে চায়।


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।