ন কবিতা

নীড় সন্ধানী এর ছবি
লিখেছেন নীড় সন্ধানী (তারিখ: শনি, ১৩/০৬/২০০৯ - ১১:৪৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

১.
যে থাকার কথা সে থাকেনি
যার আসার কথা সে আসেনি
যাকে কথা দিয়েছিলাম সে কথা রাখেনি।

২.
যার আসার কথা নয় সে এসেছে
যার বাসার কথা নয় সে বেসেছে
যাকে কথা দেইনি সে কথা রেখেছে।

৩.
আসা দিন যাওয়া দিনকে ঢেকে দিয়েছে
বিবর্ন পাতায় সবুজ পদ্ম ফুটিয়েছে।


মন্তব্য

গৌতম এর ছবি

শেষ দুটো লাইন চমৎকার লাগলো। তবে বিবর্ণ বানানটা ঠিক করবেন কি?
.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

::: http://www.bdeduarticle.com
::: http://www.facebook.com/profile.php?id=614262553/

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

নীড় সন্ধানী এর ছবি

‍‌এডিট অপশনে ঢুকতে পারি না যে!

-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-
সেই সুদুরের সীমানাটা যদি উল্টে দেখা যেত!

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

শাহেনশাহ সিমন [অতিথি] এর ছবি

যা না চাইবার তাই আজচাই, যা না পাইবার তাই আজ পাই!

লীন এর ছবি

ভালো হয়েছে।

______________________________________
আমার গরল বন্ধুরা সব কই রে !!!

______________________________________
লীন

তানবীরা এর ছবি

যাহা চাই তাহা ভুল করে চাই
যাহা পাই তাহা চাই না, কেনো?
---------------------------------------------------------
রাত্রে যদি সূর্যশোকে ঝরে অশ্রুধারা
সূর্য নাহি ফেরে শুধু ব্যর্থ হয় তারা

*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

নীড় সন্ধানী এর ছবি

কোন কোন ভুল যে চাইতে ইচ্ছে করে! পাওয়াটা ইচ্ছাতে নাও হতে পারে।

-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-
সেই সুদুরের সীমানাটা যদি উল্টে দেখা যেত!

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

দুঃখিত, খুব অপরিনত মনে হয়েছে।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির
এই একাউন্টটি কোন মডারেটরের নয়। এই একাউন্ট থেকে মডারেশন করা হয়না, কিংবা এই একাউন্টের কর্মকান্ডের দায়ভার সচলায়তন নেবে না।

নীড় সন্ধানী এর ছবি

‍‌ধন্যবাদ, সেজন্যই এটি ন কবিতা........হাসি

-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-
সেই সুদুরের সীমানাটা যদি উল্টে দেখা যেত!

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

বাবামা প্রজেক্ট এর ছবি

অপরিনত - অপরিণত

পান্থ রহমান রেজা এর ছবি

সহজ ও সরল করে অনেক কঠিন সত্য কথা বললেন যে!

অতন্দ্র প্রহরী এর ছবি

বেশ ভাল লাগল আপনার ন কবিতা।

সুলতানা পারভীন শিমুল এর ছবি

কেন যেন এরকমই হয়...

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।