ন কবিতা

নীড় সন্ধানী এর ছবি
লিখেছেন নীড় সন্ধানী (তারিখ: মঙ্গল, ০৭/০৭/২০০৯ - ১০:৪৭পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

খুব অসময়ে তোমার সাথে দেখা হলো,
হতে পারতো আরো বছর দশেক আগে।
তুমিও ছিলে, আমিও ছিলাম- এখানে
তবু দেখা পেলাম না কেউ কারো।

আরো দশ বছর আগে আসতে পারতে তুমি - পারলে না,
কারন তোমার আসার উপর তোমার হাত ছিল না।
কিংবা
আরো দশ বছর পরে আসতে পারতাম আমি - পারলাম না,
কারন আমার আসার উপর আমার হাত ছিল না।

আমাদের দেখাটা হলো বড় অসময়ে
এই ব্যবধান অতিক্রম করা এখন আমাদের অসাধ্য।

ভাগফল বলছে-
আমি তোমাকে পেয়েও পাইনি
তুমি আমাকে পেয়েও পাওনি।

ভাগশেষ জানে-
আমরা দুজনে এক পৃথিবীতেই আছি।


মন্তব্য

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ন(জরুল) কবিতা ভালো হইছে দেঁতো হাসি
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

নীড় সন্ধানী এর ছবি

গম লাগার জন্য ধন্যবাদ!
কবিরা কিন্তুক মাইন্ড খাইবো শুনলে চোখ টিপি

‍‌
‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-
সেই সুদুরের সীমানাটা যদি উল্টে দেখা যেত!

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

কীর্তিনাশা এর ছবি

হ আমিও কই - কবিতা ভালো হয়েছে হাসি

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

শাহেনশাহ সিমন [অতিথি] এর ছবি

আমাদের দেখাটা হলো বড় অসময়ে

এটা একটা common ( দেঁতো হাসি ) দীর্ঘশ্বাস!!!

সুলতানা পারভীন শিমুল এর ছবি

ভাগফল আর ভাগশেষের ব্যাপারটা ভাল্লাগছে।

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

লীন এর ছবি

আরে সুন্দর তো, ভালো লাগছে।
চলুক

______________________________________
বৃষ্টি ভেজা আকাশ

______________________________________
লীন

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।