কার্টুনি-টোনাঃ ০১

কনফুসিয়াস এর ছবি
লিখেছেন কনফুসিয়াস (তারিখ: সোম, ০৬/০২/২০১২ - ৮:০৬অপরাহ্ন)
ক্যাটেগরি:

এবং যথারীতি- আইডিয়া ও নামকরণ- হিমু ভাই। হাসি
(দশ শব্দের সীমা পূরণের চেষ্টায় আরও এক লাইন লিখতে হলো। )


মন্তব্য

আশফাক আহমেদ এর ছবি

আঁকা মজারু লাগিলো
যদিও আইডিয়া ধর্তার্লাম না চিন্তিত

-------------------------------------------------

ক্লাশভর্তি উজ্জ্বল সন্তান, ওরা জুড়ে দেবে ফুলস্কেফ সমস্ত কাগজ !
আমি বাজে ছেলে, আমি লাষ্ট বেঞ্চি, আমি পারবো না !
আমার হবে না, আমি বুঝে গেছি, আমি সত্যি মূর্খ, আকাঠ !

কনফুসিয়াস এর ছবি

ফাস্ট-ফুডের দোকানে গিয়ে বার্গার বা আর কিছু চাইলে ওরা জিজ্ঞেস করে, সাথে ফ্রেঞ্চ ফ্রাইজ লাগবে কি না। এই জিনিসটাকে টোনা-টুনির মুখ দিয়ে বলানোর আইডিয়াটা হিমু ভাই'র।

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

মন মাঝি এর ছবি

কেন পিটা উইথ হট এ্যাণ্ড স্পাইসি ফ্রেশ কোরিয়াণ্ডার-লিফ পেস্ট বা হট-স্পাইসি এ্যাণ্ড স্মেলি ড্রাইড ফিশ রেলিশের মহার্ঘ্য বস্তু আছে না আমাদের! ফ্রেঞ্চ ফ্লাই এগুলা 'খুল' কম কিসের?

****************************************

অন্ত আফ্রাদ এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

রায়হান আবীর এর ছবি

অতি চ্রম গড়াগড়ি দিয়া হাসি

কাজি মামুন এর ছবি

টুনি তাহলে ফ্রেঞ্চ ফ্রাই বানাতেও শিখে গেছে? যুগের 'ডিমান্ড' বলে কথা! কতকাল আর বাসী যুগের টুনি হয়ে থাকা! ডিজিটাল যুগের টুনি তাই একটু বদলাইতেই পারে!
রেখাচিত্র সেইরকম লাগিল! গড়াগড়ি দিয়া হাসি
হিমু ভাই আর কনফুসিয়াস ভাইকে গুরু গুরু

নিটোল এর ছবি

হো হো হো

_________________
[খোমাখাতা]

তাপস শর্মা এর ছবি
চরম উদাস এর ছবি

জটিল। তবে ফ্রেঞ্চ ফ্রাই এর জায়গায় মুড়ি হইলে আরও ভালো হইত খাইছে

বিবর্ন সময় এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

তারেক অণু এর ছবি

জটিল।

চরম উদাস এর ছবি

আরও কয়েকটা পাইছি - দেঁতো হাসি

টোনা কহিল টুনি পিঠা দাও। টুনি কহিল, লাইপ সাক্স।

টোনা কহিল টুনি পিঠা দাও। টুনি কহিল, মন পাবি দেহ পাবিনা বলদ।

টোনা কহিল টুনি পিঠা দাও। টুনি কহিল, পিষে ফ্যাল মিজান।

টোনা কহিল টুনি পিঠা দাও। টুনি কহিল, আগে সচল হও (তারপর থেকে টোনা দিনরাত দলছুট নামে সচলে পদ্য লেখে) ।

টোনা কহিল টুনি পিঠা দাও। টুনি কহিল, আগে তারেক অণুকে এনে দাও।

ত্রিমাত্রিক কবি এর ছবি

দেঁতো হাসি

_ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _
একজীবনের অপূর্ণ সাধ মেটাতে চাই
আরেক জীবন, চতুর্দিকের সর্বব্যাপী জীবন্ত সুখ
সবকিছুতে আমার একটা হিস্যা তো চাই

ধূসর জলছবি এর ছবি

"আগে তারেক অণু কে এনে দাও" । গড়াগড়ি দিয়া হাসি খাইছে

নীড় সন্ধানী এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

সুমন চৌধুরী এর ছবি

সবচাইতে বড় কথা কনফুও ফিরছে ....

ধুসর গোধূলি এর ছবি

এইটা আমিও ভাবছিলাম। কিন্তু সাথের কোটা পূরণ করা 'গদ‌্য' দেখে আবার সন্দোও হলো, 'মোটে কয় মিনিটের জন্য'!

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

সেইটাই!!! ঃP

ধূসর জলছবি এর ছবি

দেঁতো হাসি

গ্রেগরীয়ান বালক এর ছবি

হাততালি ব্রেশ ব্রেশ

উচ্ছলা এর ছবি
তিথীডোর এর ছবি

=)

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

নীড় সন্ধানী এর ছবি

টোনা কহিল, 'টুনি পিঠা দাও'
টুনি কহিল, 'যা ভাগ!!! গ্যাস নাই চুলায়'
হো হো হো

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

যুমার এর ছবি

মজারু! হো হো হো

শোয়েব মাহমুদ সোহাগ এর ছবি

টোনা কহিল, 'টুনি পিঠা দাও'
টুনি কহিল, 'মুঝে গুস্বা আ রাহি হ্যায়!!'-কৃতজ্ঞতা- ডোরেমন!!!

দময়ন্তী এর ছবি

চলুক

-----------------------------------------------------
"চিলেকোঠার দরজা ভাঙা, পাল্লা উধাও
রোদ ঢুকেছে চোরের মত, গঞ্জনা দাও'

মুশাররাত এর ছবি

বেশ মজার! টোনাটুনির অভিব্যক্তিও বেশ হয়েছে, বিশেষ করে টুনির হাসি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।