বিজয়ের একটা স্মারক রেখে যাই

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি
লিখেছেন সৈয়দ নজরুল ইসলাম দেলগীর (তারিখ: রবি, ০৯/০৮/২০০৯ - ৬:৩৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

আজকে মনে হয় জিম্বাবুয়েকে বেশ একটা বলে কয়েই হারানো যাচ্ছে...
এখন যেখানে খেলার অবস্থা... তাতে বাংলাদেশকে হারতে হলে অনেক কষ্ট করতে হবে।
৩৩ ওভারে ১০২ রান করতে পারলেই আরো একটা জয়। হাতে আছে ৯ উইকেট। আশরাফুল আর তামিম উইকেটে। আশরাফুল হাত খুলে পিটাচ্ছে...

জয় বাংলা


মন্তব্য

হিমু এর ছবি

আজকে দুইজনের মধ্যে একজনের সেঞ্চুরি করা উচিত।



হাঁটুপানির জলদস্যু আলো দিয়ে লিখি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

দুজনেই খুব কাছাকাছি রানে আছে। তবু চান্স আশরাফুলের বেশি। আজকে সেঞ্চুরি করাটা ওর জন্য ফরজে আইন...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

৫২ বলে ফিফটি মেরে দিলো আশরাফুল
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

তামিম ফিফটি মারলো ৫৫ বলে

২৯.২ ওভারে ৮১ লাগবো
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

হিমু এর ছবি

এই যে, একটু ধরে খেললে জেতা কোনো ব্যাপার?

বাইড়া!



হাঁটুপানির জলদস্যু আলো দিয়ে লিখি

প্রকৃতিপ্রেমিক এর ছবি

রবি শাস্ত্রী বলছিলো বাংলা ওয়াশের কথা হাসি

হাসান মোরশেদ এর ছবি

http://livecricketbd.blogspot.com/ এইটা দেখতে পারোস।
-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

ধুসর গোধূলি এর ছবি
সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ভাবছিলাম ৯ উইকেটে জিতুম... তামিমটা দিলো না... এখন আশরাফুলের সেঞ্চুরিটা হইলে হয়... নাইলে তো জিতনডাই বিফলে যাইবো
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

হাসান মোরশেদ এর ছবি

সাব্বাশ!!! সেঞ্চুরী...
-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

১০২ বলে ১০৩... আশরাফুলের সেঞ্চুরি... এইটা বেচারার জন্য খুব দরকার আছিলো...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

নাহ্... জিইতা আরাম পাইলাম না... এতো বাজে টিমের লগে খেলতে ইচ্ছা করে না আজকাল চোখ টিপি

অভিনন্দন বাংলাদেশ দল...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

আরেফীন [অতিথি] এর ছবি

সাব্বাশ!!!

হাসিব এর ছবি

ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো পরপর তিনম্যাচে ভালো খেলায় আশরাফুলরে অভিনন্দন । তারে ওয়ানডে স্পেশালিস্ট ঘোষণা করা হোক ।

হাসিব এর ছবি

টেস্ট বিষয়ে গালিগুলান তামাদি হয় নাই । সেগুলি বহাল আছে ।
উনি টেস্টে ২০০৪এ ভারতের বিপক্ষে ১৫৪ রানের পর ভালো স্কোর করছেন ৪টা । ১০এর নিচে স্কোর ২৮ টা যার মধ্যে ৭টা হাসের ডিম ।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ওরে প্রত্যেক লিপ ইয়ারে নামাইলেই হয়... ৪ বছর বিশ্রামে থাকুক...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অতন্দ্র প্রহরী এর ছবি

ঠিক। মাইরের উপর যেমন ভাইটামিন নাই, তেমনি গাইলের উপর বিশ্রী-ফুলের (বাঁশরাফুল) কোনো ওষুধ নাই। খাইছে

ধুসর গোধূলি এর ছবি

- এই হালারে দেখলেই আমার মেজাজ কিয়ের লাইগ্যা জানি চরম বিরক্ত হয়া যায়। বিডিআর ঠিকই কইছে, হালায় আসলেই একটা বিশ্রী-ফুল!
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

অতন্দ্র প্রহরী এর ছবি

বাংলাদেশ জেতার অন্যতম মূল কারণ, আমি একটা বলও দেখি নাই দেঁতো হাসি

আশার ফুল আশরাফুল সেঞ্চুরী মাইরা দিলো? সাব্বাশ! পরের ম্যাচগুলাতে, এই আনন্দে মাথা নষ্ট কইরা, ডাব্বা না মারলেই এখন হয়। খাইছে

অতন্দ্র প্রহরী এর ছবি

কিংকং এবং প্রকৃতিপ্রেমিক ভাইয়ের পর, নজু ভাইকে বাংলাদেশ ক্রিকেট দলের জন্য তৃতীয় পয়া ব্যক্তি হিসাবে ঘোষণা করা হোক দেঁতো হাসি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

দেঁতো হাসি
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অতিথি লেখক এর ছবি

প্রতিবার বাংলাদেশ চতুর্থ সারির বোগাস দলের সাথে খেলতে যায়...আমার ভয় লাগা শুরু হয়! কেন যে এগুলার সাথে খেলে! জিতেও তৃপ্তি আসে না:(

সদস্যনামঃ সূর্যবন্দী মেঘ...

মামুন হক এর ছবি

আমিও বাংলাদেশের খেলা দেখিনাই। অস্ট্রেলিয়া আর ইংলন্ডের ছাইভস্ম কিরকেট দেখছি। ফলাফলঃ বাংলাদেশ বিজয়ী, বেনিয়ারা পরাভূত।

শাহেনশাহ সিমন [অতিথি] এর ছবি

পরের ম্যাচ ভালো মত না জিতলে বাইড়ানি আছে কপালে, হু!

কবিরুল ইসলাম এর ছবি

এই জয় আমাদের মনোবল পাল্টে দিক

মুস্তাফিজ এর ছবি

হো হো হো

...........................
Every Picture Tells a Story

সাবিহ ওমর এর ছবি

বিশ্রী-ফুল অনেক দিন পর তার লেভেলের একটা বোলিং এটাক পাইসে। (ক্রিক-ইনফোতে দেখলাম পোলার ডাকনাম নাকি মতিন।)

ওমরের ব্লগ

কাকতাড়ুয়া [অতিথি] এর ছবি

বাংলাদেশ দলের লগে আপনারেও উত্তম জাঝা!

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আরো একটা পোস্ট দিছি... তাই এইটারে প্রথম পাতা থেকে সরায়ে নিজের ব্লগে প্রকাশাইলাম
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

লুৎফুল আরেফীন এর ছবি

আশরাফুলরে এতো না গাইলায়া দেশের নির্বাচকদের গাইলানো উচিৎ। ওরা শালার একেকটা গর্দভ। নাইলে আশরাফুলরে কি দেইখ্যা ক্যাপ্টেন বানানো হইছিলো আমার মাথায় আসে না। এতে কইরা দুইটা কাজ হইছে - ওর সহজাত খেলাটা নষ্ট হইছে আর বাংলাদেশ দল ভালো দিকনির্দেশনা থেকে বঞ্চিত হইছে।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।