বিভ্রম

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: রবি, ২১/০৮/২০১১ - ১০:০৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

রাত আর বিভ্রমের গল্প করতে আর ভাল লাগে না,
যদিও আমি আদ্যপান্ত এক বিভ্রান্ত মানুষ!!
আজ আমি তোমাদের মত নিশ্চিত স্বরে কথা বলব,
আমার গল্পে প্রাকাশিত হবে তৈজস পত্রের স্বপ্ন।
আমিও আবাদী হব,
দেহ কিংবা জমি কর্ষিত হবে অবিরত।
কোন এক নবান্নে উৎসব হবে, শিশূদের কোলাহলে ভরবে উঠান।
ঘরের দাওয়ায় বসে, সুখি সুখি মানুষের মত সংসার অভিনয়ে মত্ত হব আমি,,
সংসার জানুক আমিও পারি!!!

অতঃপর পূর্ণিমা আসে,,
আবারও বিভ্রান্ত হই আমি,
আমার চোখ জুড়ে খেলা করে অসম্ভব সুন্দর।।

--Tanvir Rabbani


মন্তব্য

মৃত্যুময় ঈষৎ এর ছবি

ভালো হয়েছে।


_____________________
Give Her Freedom!

সাইফ জুয়েল এর ছবি

কবিতা ভাল লাগল। হাসি

সুমন তুরহান এর ছবি

ভালো। শুধু, একের অধিক আশ্চর্যবোধক চিহ্নের ব্যবহার বাহুল্য লেগেছে। আরো লিখুন।

-----------------------------------------------------------
স্নান স্নান চিৎকার শুনে থাকো যদি
নেমে এসো পূর্ণবেগে ভরাস্রোতে হে লৌকিক অলৌকিক নদী

ত্রিমাত্রিক কবি এর ছবি

সবই কি বিভ্রম! সবই কি বিভ্রম নয়! ভাল হয়েছে চলুক

_ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _
একজীবনের অপূর্ণ সাধ মেটাতে চাই
আরেক জীবন, চতুর্দিকের সর্বব্যাপী জীবন্ত সুখ
সবকিছুতে আমার একটা হিস্যা তো চাই

Tanvir Rabbani এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-
মৃত্যুময়,সাইফ জুয়েল, সুমন তুরহান, ত্রিমাত্রিক কবি - ধন্যবাদ পড়ার জন্যে
আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।