কোন ফীচারটা সবচেয়ে আগে চান?

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি
লিখেছেন এস এম মাহবুব মুর্শেদ (তারিখ: শুক্র, ২২/০৬/২০০৭ - ৭:২৭পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আমাদের মাথায় অনেকগুলো আইডিয়া আছে। তারমধ্যে কোন ফীচার আগে চান সেটা পছন্দের ক্রম অনুযায়ী সাজান।

চ্যাটরুম - চ্যাট করার যায়গা
অর্গানিক গ্রুপ - নিজেদের মধ্যে ছোট গ্রুপ তৈরী করা
আবহাওয়া - নিজেদের এলাকার আবহাওয়া দেখুন

Choices
Your Vote

Login to vote in this poll.


মন্তব্য

হাসান এর ছবি

চ্যাটরুম, গ্রুপ কিংবা আবহাওয়া - তিনটারই ভেটো। আমার তিনটার একটাও যুতসই মনে হয় না।

--------------------------
আমার রুজি রোজগার

ঝরাপাতা এর ছবি

চ্যাট রুমে যাব কোথা থেকে? লিঙ্ক কই?
_______________________________________
পোড়াতে পোড়াতে ছাই, ওড়াতে ওড়াতে চলে যাই . . .


বিকিয়ে যাওয়া মানুষ তুমি, আসল মানুষ চিনে নাও
আসল মানুষ ধরবে সে হাত, যদি হাত বাড়িয়ে দাও।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

চ্যাটরুম টেস্ট চলে।
দলে দলে যোগদান করুন।

====
মানুষ চেনা দায়!

ঝরাপাতা এর ছবি

নামটা যেন আড্ডাঘর বা চ্যাটরুম না হয়। চায়ের কাপে ঝড় বা খুনসুটি টাইপের কিছু।
_______________________________________
পোড়াতে পোড়াতে ছাই, ওড়াতে ওড়াতে চলে যাই . . .


বিকিয়ে যাওয়া মানুষ তুমি, আসল মানুষ চিনে নাও
আসল মানুষ ধরবে সে হাত, যদি হাত বাড়িয়ে দাও।

নজমুল আলবাব এর ছবি

এইটা ভেজাল বাড়ায়। একদিনেই চৌদ্দবার হেং করছে।

অমিত আহমেদ এর ছবি

তাইলে ঠিকাছে।
মাননীয় কতৃপক্ষ, হ্যাং সমস্যার সমাধান করে তবেই চ্যাটরুম সংযোজন করুন।

************************
আমার বেলা যে যায় সাঁঝ-বেলাতে
তোমার সুরে সুরে সুর মেলাতে

নজমুল আলবাব এর ছবি

আড্ডাঘরের বিরুদ্ধে একটা ভোট দিলাম

অমিত আহমেদ এর ছবি

কেন নজমুল ভাই?

************************
আমার বেলা যে যায় সাঁঝ-বেলাতে
তোমার সুরে সুরে সুর মেলাতে

ধুসর গোধূলি এর ছবি

আড্ডা ঘরে আমি মোটকা অরূপের লগে আড্ডা দিতে চাইনা। তার লাইগা msn আছে।
আগে সোন্দর সোন্দর ললনার আগমন এনশিউর করা হোক, তারপর আড্ডাঘর উন্মুক্ত করে দেয়া হোক।

সর্বাগ্রে সচলায়তনে ললনার আগমন!
_________________________________
<স্বাক্ষর দিমুনা, পরে জমিজমা সব লেইখা লইলে!>

সৌরভ এর ছবি

হ!

------ooo0------
বিবর্ণ আকাশ এবং আমি ...


আবার লিখবো হয়তো কোন দিন

হাসিব এর ছবি

সাইট ওপেন হইলে এইখানে সুমি নুসরাত রূপাগো লগে আড্ডা দেওন যাইবো ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

শোহেইল মতাহির চৌধুরী এর ছবি

আড্ডাঘরের জয় হয়েছে।
আড্ডাঘর চালু হোক।
কনফু কে আড্ডাঘরে নিষিদ্ধ করা হোক।

-----------------------------------------------
মানুষ যদি উভলিঙ্গ প্রাণী হতো, তবে তার কবিতা লেখবার দরকার হতো না

কনফুসিয়াস এর ছবি

এই জরিপ মানি না।
এই জরিপ স্বচ্ছ না।
মডুরাম নিজেই চ্যাটিং-এর পক্ষে ৭ টা ভোট দিয়েছে।
দেখেন, নইলে শুধু চ্যাটিং-এরটার পার্সেন্টেজ দেখায়, বাকি গুলা দ্যাখায় না ক্যান???
-যা দেখি তা-ই বলি...

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

পছন্দ ভিত্তিক সাজানো ভোটের এই এলগোরিদমটাই (instant runoff) এরকম। এই মাত্র কোড দেখলাম। ঠিকই আছে মনে হয়। আরেকটু ইনভেস্টিগেট করে জানাব।

====
মানুষ চেনা দায়!

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

দেঁতো হাসি
খায়া দায়া কাম নাই? চ্যাটরুম এমনিতেই গ্যাঞ্জাম করতেছিল। তাই ওইটা পর করার ইচ্ছা। এইটা ভালো জিনিস লক্ষ্য করছো। অনেকখানি কাস্টোমাইজ করছি আজকে ভোটের অপশনটা। সেটা কারন কিনা কে জানে!

====
মানুষ চেনা দায়!

হাসিব এর ছবি

আবহাওয়া প্লাগইন কিভাবে বুঝবে আমি কোথায় থাকি ? নেটে ঘুরে বেড়ানো লোকেশন বের করার এ্যালগরিদমগুলো খুব একটা ভালো কাজ করে না । ওতে আমার লোকেশন ভুল দেখাবে সেটা আমি প্রায় নিশ্চিত ।
গতকাল না পরশু দেখাচ্ছিল আমি হামবুর্গ না কোথায় যেন থাকি ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

জাভাস্ক্রীপ্ট আপনার ব্রাউজার থেকে টাইম জোন জেনে নিয়ে পিএইচপি কোড কে দিবে। টাইমজোন থেকে বের করবে। তবে এভাবে করছিলাম না। প্রত্যেক ইউজার নিজেরদের সেটিংস ঠিক করে দেবে। এইটা করছিলাম।

====
মানুষ চেনা দায়!

হিমু এর ছবি

অর্গানিক গ্রুপের ব্যাপারটা একটু খোলাসা করলে ভালোই হতো।


হাঁটুপানির জলদস্যু

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

হিমু এখানে দেখো।

====
মানুষ চেনা দায়!

কনফুসিয়াস এর ছবি

হু, গ্রুপ ব্লগিংটা খুব ভাল হবে। রেজিস্ট্রেশন যখন একেবারে উম্মুক্ত হয়ে যাবে, আমি তখন আমার কলেজের বন্ধুদের নিয়ে একটা গ্রুপ করে ফেলবো।
-যা দেখি তা-ই বলি...

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

উৎস এর ছবি

আবহাওয়ার কোন দরকার নেই। সচলে কেউ আবহাওয়া দেখতে আসার কারন দেখি না। আর পেজগুলো একটু চওড়া করলে ভাল হয়।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

আবহাওয়া নিয়ে অনেক গুঁতিয়েছিলাম সেদিন। পরে সময় পেল হয়ত বসব। অত গুরুত্বপূর্ণ না আমিও জানি।

পেজ চওড়ার ব্যাপারটা অরূপ ডিল করুক। তবে পরে আমরা আরও থিম জুড়ে দিব। তখন হয়ত সমস্যা থাকবে না।

====
মানুষ চেনা দায়!

অমিত এর ছবি

এইটাই কি গ্রুপ ব্লগিং ? মানে সামহোয়ারইন এ অনেকেই যেটার কথা বলেছিল ? এটা কি এরকম যে গ্রুপের মধ্যে কেউ পোস্ট দিলে সেই গ্রুপে যে নাই সে দেখতে পারবে না ?

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

মনে হয় সেটাই তবে আরও গ্র্যানুলার, আরো ব্যাপক। পুরো ওয়েবসাইটটার সমস্ত ফীচার থাকবে কিন্তু শুধু মাত্র ছোট্ট একটা গ্রুপের মধ্যে।

====
মানুষ চেনা দায়!

অমিত এর ছবি

গত ৩-৪ দিন তেমন আসা হয়নি। অর্গানিক গ্রুপ এর আইডিয়াটা কেমনে আসল ?

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

এমনিতেই আমার আর অরূপের মাথায় ছিল। তারপর ইন্টারনেটে পেলাম কিছু আইডিয়া। সেখান থেকে।

====
মানুষ চেনা দায়!

অমিত এর ছবি

চ্যাটিং করতে না দেওয়া বুড়োদের সাদা দাড়ি ছিড়ে ফেল, পুড়িয়ে ফেল।

সৌরভ এর ছবি

আমার ভুট দিসি!
------ooo0------
বিবর্ণ আকাশ এবং আমি ...


আবার লিখবো হয়তো কোন দিন

অমিত আহমেদ এর ছবি

ক্যান চ্যাট রুমে সমস্যা কি?
সুন্দর মেয়ে পটানো যাবে... হেঃ হেঃ হেঃ

************************
আমার বেলা যে যায় সাঁঝ-বেলাতে
তোমার সুরে সুরে সুর মেলাতে

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

হাসি
====
মানুষ চেনা দায়!

কনফুসিয়াস এর ছবি

চ্যাটরূম চাই না।
কালো হাত ভেঙে দাও, গুড়িয়ে দাও!!!!
-যা দেখি তা-ই বলি...

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ