জামাল ভাস্করের বাসায় (ত্রিভুজ সহ)এক ডজন ব্লগারের সাথে `জেন্ডার খিচুড়ি' খাইতেসি....

আরিফ জেবতিক এর ছবি
লিখেছেন আরিফ জেবতিক (তারিখ: রবি, ২২/০৪/২০০৭ - ১২:০২অপরাহ্ন)
ক্যাটেগরি:

(আজ রাতের সত্য ঘটনা অবলম্বনে.. হয়তো প্রত্যুৎপন্নমত্তি-র পোস্টে একটু আভাস পেয়েছেন।)

খুব প্রয়োজনীয় একটা কাজে জামাল ভাস্করকে ফোন করা দরকার।না না বিতং করে তার নাম্বার যোগাঢ় করেছি।
ফোন করলাম।্ওপাশ থেকে কেউ ধরলেন একজন।আমি কন্ঠটাকে মোলায়েম করে জানতে চাইলাম,`এটা কি জামাল ভাস্কর সাহেবের নাম্বার?' তিনি বলে উঠলেন `হ্যা,মাহবুব সুমন,আমি ভাস্কর বলছি,আপনি কোথায়?'

আমি ভালো টাসকি খেলাম।হায়,হায়,তবে কোন গোপন ষড়যন্ত্র চলছে কোথাও! মাহবুব সুমন ঢাকা শহরে আড্ডা মেরে বেড়াচ্ছে,আর আমি জানি না!!!আমি কোন কাজে ফোন করেছিলাম সেটা ভুলে গেলাম।তারস্বরে চিতকার করে ভাস্করের চৌদ্দ গুষ্টি উদ্ধার করতে থাকলাম।ভাস্কর মিনমিন করে বললেন,`আপনি ও চলে আসুন'।

আমার তখন এপয়েন্টমেন্ট অন্য,মাশীদ দেশে এসেছে।ওর সঙ্গে দেখা করতে যেতে হবে।আমার সাথে দেখা হ্ওয়ার পর মাশীদ কোথায় যেন যাবে,তাকে সন্ধ্যার আগেই সেখানে ছুটতে হবে।সুতরাং,জামাল ভাস্করকে কার্যতালিকার দ্বিতীয় স্থানে রেখে আমি ছুটলাম মাশীদের সাথে দেখা করতে।

বসুন্ধরা সিটিতে গিয়ে দেখি মাশীদ,
রাগ ইমন,মাশা,প্রজাপতি,মিসেস গোপু (গোপাল ভাড়ের স্ত্রী,স্যরি তার নিক জানি না।) সবাই জমিয়ে আড্ডা মারছে। কথায় কথায় ব্লগের অনেক কথাই উঠলো। এবং কে যেন বলে উঠলো,আরে রাগ ইমন,তোমার না কবে ত্রিভুজের সাথে দেখা করার কথা!! রাগ ইমন বলল,আজকেই দেখা করার কথা ছিল,কিন্তু এই ব্যস্ততায় আর হয়ে উঠলো না।

আমি বরাবরই ঘাড় তেড়া লোক।আমি বললাম,কেন হবে না। একশ বার হবে । তুমি ত্রিভুজকে ফোন করে এখানে আসতে বলো।আমি তাকে নিয়ে জামাল ভাস্করের বাসায় যাবো। ওমা, মাশীদ বলে আপনি জামাল ভাস্করের বাসায় যাবেন।আমরাও তো একটু পরে ওখানে আড্ডা মারতে যাবো...মাহবুব সুমন নাকি দেশে,তার সাথে দেখা হয়ে যাবে...।

ব্যস চলতে থাকলো ত্রিভুজের মোবাইল নাম্বার খোজার চেষ্টা...

(আগামি পর্বে সমাপ্য)


মন্তব্য

সবজান্তা এর ছবি
খেকশিয়াল এর ছবি

ঠাঠাঠাঠাঠাঠাঠা হো হো হো

------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

প্রকৃতিপ্রেমিক এর ছবি

দুই বছর পরে মন্তব্যে উঠে আসলো লেখাটা! কেন, কিভাবে?

হিমু এর ছবি
সুমন চৌধুরী এর ছবি

স্মৃতি তুমি বদনা



অজ্ঞাতবাস

মামুন হক এর ছবি

পরের পর্ব কই? কত্ত অজানা!

সাফি এর ছবি

হুমম

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।