মেঘের সঙ্গে প্রণয়

শাহীন হাসান এর ছবি
লিখেছেন শাহীন হাসান (তারিখ: শনি, ১৭/০৩/২০১২ - ৪:৫৭পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আমার জন্য তোমরা কেউ কোথাও দু:খ পেওনা
আমি অনেক ভালো আছি। মেঘের উপরে হাত
রাখতে পারি, ভাসতে পারি শূন্যে বলতে পারি :
আমি দু:খহীন এক তরণী
ছায়াপথে তারা-নদীর যাত্রী,
ভারহীন যা"িছ ভেসে। শুধু,
যে কজন কাচাবাজারের ব্যাপারি
কবিকে মাপতে চেয়েছিল দাঁড়িপাল্লায়
ওদের তোমরা বলেদিও- তাদের বাটকারা নাই।
আমি এতোটা হালকা।
এখন,
মেঘের সাথে থাকি
মেঘের মধ্যে হাঁটি
মেঘের সাথে ঘুমোয়
এখন মেঘের সঙ্গে
দার"ণ প্রণয় আমার!
কথাবলি শূন্যে,
কেউ শোনে আর না শুনুক
আমি বলে যাই ...


মন্তব্য

সবুজ পাহাড়ের রাজা এর ছবি
cresida  এর ছবি

ভালো লাগলো।
*শব্দটা - বাটখারা হবে ।

শাহীন হাসান এর ছবি

ধন্যবাদ ..।

....................................
বোধহয় কারও জন্ম হয় না, জন্ম হয় মৃত্যুর !

ইতর কবি এর ছবি

বাটখারা হইল খাঁটি ওজনের প্রতিক
আর বাটকারা হইল যারা অন্যায্য ভাবে দুনিয়াকে চোর বাটপারের মত নিজেদের ভাগের বাটা গোছাচ্ছে
এই বোধ এল কবি শাহীন হাসান এর মূলত পৃথিবী আর একটা মৃত্যুর মুখোমুখি পড়ে

আশরাফুল কবীর এর ছবি

উত্তম জাঝা!

ইতর কবি এর ছবি

বাটখারা হইল খাঁটি ওজনের প্রতিক
আর বাটকারা হইল যারা অন্যায্য ভাবে দুনিয়াকে চোর বাটপারের মত নিজেদের ভাগের বাটা গোছাচ্ছে
এই বোধ এল কবি শাহীন হাসান এর মূলত পৃথিবী আর একটা মৃত্যুর মুখোমুখি পড়ে

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।