শাহাদাতের বিষদাঁত বসিল জাগামতো

সুমন চৌধুরী এর ছবি
লিখেছেন সুমন চৌধুরী (তারিখ: শনি, ২৩/০২/২০০৮ - ১:১৮অপরাহ্ন)
ক্যাটেগরি:

শাহাদত হোসেনশাহাদত হোসেন

২২ রান লিড পাইছে। কত পাইছে তার চেয়ে বড় কথা দক্ষিণ আফ্রিকারে একটা খানদানী ল্যাং মারছে। ফলাফল শেষমেষ যাই হোক, আইজকার ল্যাং ইতিহাসে ল্যাং বলিয়াই সীল মারা থাকবো। গুল্লি বোলিং করছে শাহাদাত মিয়া। এই পোলার হইবো। নেট স্লো। খেলা দেখতে খবর হইয়া যাইতাছে। বইসা বইসা বাফারিং সহ্য কইরা দেখলাম উইকেট গুলি।

এখন বাটি চালান দিতে থাকেন যাতে দ্বিতীয় ইনিংসে বাঙ্গালীরে আবার ভূতে না ধরে....

ছবি লইছি ক্রিকইনফো থিকা চোখ টিপি


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

জব্বর দেখাইল।

হাসিব এর ছবি

হ । কিন্তুক ভয়ে আছি এখনো । অভিজ্ঞতা বলে বাংলাদেশ টিমের ব্যাটসম্যানেরা লাঞ্চ টি ব্রেকের পরই সবচেয়ে বেশী আউট হয় । এর পর আসে ইনিংসের মাঝখানে দিনশেষ হলে তার পরদিন সকাল । মনে হয় নাস্তা না করেই নামে ওরা । মাঠে নেমেই তারপর পটাপট আউট হয়ে তাড়াতাড়ি মেকাপরুমে (সাজঘর) ফিরে গোশত পড়াটা নিয়ে বসে পড়ে ।

অছ্যুৎ বলাই এর ছবি

হ, ইনিংস পরাজয় এড়ানো গেল।

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

সুমন চৌধুরী এর ছবি

কাইলকা সকালে কলেরা না লাগলেই হয়....



ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

ধুসর গোধূলি এর ছবি

- হাতে আছে আরও ৩ দিন। আমগো ৪টা পড়ছে অলরেডি। বাকি ৬ টা ধরেন কাইলকা দুপুরের মইধ্যে শ্যাষ। আফ্রিকা হাতে পাইবো আড়াই দিন। টার্গেট আর কতো থাকবো?

ইনিংস পরাজয় হয় নাই এইটা ছাড়া যে জিনিষটা নিয়া ঠান্ডা থাকতে হৈবো তা হৈলো শাহাদাতের ৬টা শিকার তাও মোটে এক চুয়াত্তর গড়ে।
_________________________________
<সযতনে বেখেয়াল>

তানভীর এর ছবি

গুল্লি

যারা আশরাফুলের বোলিং দেখেন নাই, একটা মজার জিনিস মিস করছেন। আশরাফুলের করা প্রথম বল হাত থেকে ছুটে গিয়ে পিচে দুই ড্রপ খাইছে, ফাউ বল মনে করে ব্যাটসম্যান পিটাইতে গিয়া আউট! এইটা নাকি ইতিহাসের সবচেয়ে অদ্ভূত আউট। বল আরেকটা ড্রপ খাইলে নো বল হয়ে যেত, যদিও সবাই প্রথমে ওইটারেই নো বল ভাবছিল দেঁতো হাসি

ইউটিউবে দেখি একজন ভিডিও দিছে। যারা দেখেন নাই, দেইখা লন।

=============
"কথা বল আমার ভাষায়, আমার রক্তে।"

ধুসর গোধূলি এর ছবি

- দেখলাম, বড়ই সৌন্দয্য। খেলা দেখোনের সাইটের নাম কী, জানাইবেন ইট্টু?
_________________________________
<সযতনে বেখেয়াল>

তানভীর এর ছবি

আমি তো sopcast-এ খেলা দেখি। এইখানে বাংলাদেশ-সাআ খেলার সোপকাস্ট লিংকগুলো দেয়া আছে (শুধু প্রথম লিংকটাই মনে হয় কাজ করে)। সোপকাস্ট ফ্রি ডাউনলোড করতে পারেন সোপকাস্টডটকম থেকে।

=============
"কথা বল আমার ভাষায়, আমার রক্তে।"

নিঘাত তিথি এর ছবি

লিংক কাজ করছে, থ্যাঙ্কস!
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

তানভীর এর ছবি

লিংক দেখি এখন কোনটাই নাই। খেলা শুরু হওয়ার আগে মনে হয় হাওয়া থিকা আসে হাসি

=============
"কথা বল আমার ভাষায়, আমার রক্তে।"

কেমিকেল আলী এর ছবি

বাংলাদেশ নিয়া আমার কুনো ভরসাই নাই যে যাই বলেন।

অতিথি লেখক এর ছবি

বাটি চালানের মাজেজাটা ঠিক বুজলাম না। আমাগো এলাকায়তো এইটা দিত চোর ধরার লেইগা। ভুত ছাড়ানের লেইগাও যে বাটি চালান জায়েয এইটাতো আগে হুনিনাই। শানে নযুল খান কইয়া দিয়েনতো এই নাদানেরে।

জুয়েল বিন জহির

সুমন চৌধুরী এর ছবি

ঐ হৈল...চোর ধরা আর ভুত ছাড়ানো...আসল কথা হইল এট্টা কিছু "করা".............



ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

ধুসর গোধূলি এর ছবি

- বাংলাদেশের খেলার সময় আমরা বাটিচালান দেই হালাগোরে ননস্টপ দৌঁড়ের ওপরে রাখোনের লাইগ্যা।
_________________________________
<সযতনে বেখেয়াল>

নিঘাত তিথি এর ছবি

আজকে যাই হোক, আমরা এট্টু যাই পাইসি নাই নিয়াই নাহয় আপাতত খুশি থাকি। শাহাদত বাপের বেটা ফাটিয়েছে কাল।

এইবার দেখি জুনায়েদ আর আফতাব কি করে। আবার তো শুরু হলো।
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

লুৎফুল আরেফীন এর ছবি

শাহাদাতের বিষদাঁত বসিল জাগামতো
অতঃপর বাংলার অবস্থা হইলো হাগার মতো

মন খারাপ

___________________________
বুড়োরা সবাই সমস্বরে বললো, "নবজন্ম", আমি চাইলাম "একটা রিওয়াইন্ড বাটন"

সুমন চৌধুরী এর ছবি

কোচ আর সাবস্টিটিউট সহ টোটাল ১৪ জনরে নিলডাউন করাইয়া রাখা দর্কার মন খারাপ



ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।