আজ বাংলাদেশ ভালো খেলছে তো!

নিঘাত তিথি এর ছবি
লিখেছেন নিঘাত তিথি (তারিখ: শনি, ০৫/০১/২০০৮ - ১১:০৯পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বলতে খানিকটা লজ্জাবোধ হচ্ছে তবু বলেই ফেলি। ইয়ে মানে আজকে বাংলাদেশের পোলাপানগুলা ভালো খেলছে। ভালো মানে বেশ ভালো! এখন পর্যন্ত কোন উইকেট না হারিয়ে ১৪৮!! তামিম ইকবাল ৭৩, এবং জুনাইদ ৬৮। এই ম্যাচে প্রথম ইনিংসে বাংলাদেশ ডুবিয়েছে। শেষ পর্যন্ত কি দাঁড়াবে তা জানি না, সেই সব আমি ভাবছিও না। তবে অনেক না পাওয়ার মধ্যে কখনো একটু ভালো কিছু করে ফেললে তাই নিয়ে মাতামাতি করা তো আমাদের স্বভাব, আমি সেই জাতিগত স্বভাব অনুযায়ীই উল্লসিত, খুবই উল্লসিত।

বাবা তামিম, বাবা জুনাইদ...খেলে যা। সেঞ্চুরী কর দেখি পারলে একটা, মানে দুইটা। অভিষেক বচ্চন সেঞ্চুরী।

দেখা যাক কি হয়, কি হতে থাকে।


মন্তব্য

তানভীর এর ছবি

গুল্লি খেলা দেখলাম। তামিম ও জুনায়েদকে অনেক (বিপ্লব) ও জাঝা। ইয়েস কালকে ওদের একটা মানে দুইটা সেঞ্চুরী চাই হাসি

========
"পুনরায় রৌদ্রহীন রৌদ্রে আমি, পথহীন পথে"

নিঘাত তিথি এর ছবি

উত্তেজনায় খেয়াল করি নাই যে আজকের দিনের খেলা শেষ! দেখতে তো আর পারি না, ক্রিক ইনফোতে বসে বসে স্কোর গোনা শুধু। পরবর্তী দিনে তো মনে হচ্ছে এই ১৪৮-এই ৫ উইকেট চলে যেতে পারে। ইয়ে, মানে...
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

কেমিকেল আলী এর ছবি

সোপ কাষ্টে দেখতে পারেন।

দুইজন ভাল খেললেও ভরসা পাই না। এর আগের দিন দেখছিলাম খেলা, ১৩৭/৩ উইকেট ছিল পরে ১৫১/৭। তাই ডর লাগে হাসি

তানভীর এর ছবি

অনলাইনে তো খেলা দেখা যায়...sopcast-এ

========
"পুনরায় রৌদ্রহীন রৌদ্রে আমি, পথহীন পথে"

শেখ জলিল এর ছবি

হ। আজকে ভালো খেলছে। জাতিগত স্বভাব অনুযায়ী আমিও উল্লসিত।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

ফারুক হাসান এর ছবি

ভালো খেললেই ভালো।
তবে বাংলাদেশের পারফর্মেন্স ইদানিং তো ক্রিকেটিয় জোকস ছাড়া আর কিছু নয়। নিউজিল্যান্ড সফরে এই টেস্টের আগের মোট ৪টি আন্তর্জাতিক ইনিংসে বাংলাদেশের মোট রান ৬১২ (গড়ে ১৫৩) আর মোট বল খেলার পরিমাণ ১০৪১ (গড়ে ২৬০টি).
ইনিংস প্রতি ১৫৩ রান করা দলের (তাও আবার নিউজিল্যান্ডের মত দলের বিপক্ষে যাদের নিজেদেরই এখন টালমাটাল অবস্থা) কাছ থেকে ওপেনিংয়েই ১৪৮/০ পাওয়া তো মহাআশ্চর্য্যের ব্যাপার!
বোলিংয়ের কথা আর নাই বললাম।
তবু আপনার মত আমিও আশাতেই আছি... অনেক সার্কাস হয়েছে, এবার এক ইনিংসে তিনটা সেন্চুরি করে দেখা বাপ!
(আশার ফুল তুই উফফ..তাবের কাছে থেকে আজ দূরে থাকিস)
----------------------------------------------
আমাকে নিঃশব্দে অনুসরণ করে একটা নদী-
সাথে নিয়ে একটা পাহাড় আর একটা নিঃসঙ্গ মেঘ।

ইশতিয়াক রউফ এর ছবি

আশা করতেও ভয় লাগে। খেলা দেখতে গেলে মনে হয় আমি তাকালেই উইকেট পড়বে। দেখা যাক কালকে কি করে। ৩৫০র লিড নিতে না পারলে ৩ তা সেঞ্চুরি করেও লাভ নাই।

নিঘাত তিথি এর ছবি

এই ছেলের সমস্যা কি? সে দেখি জেতার হিসাব-নিকাশ করে! আরে ব্যাটা সেঞ্চুরী হোক, সেই দোয়া কর।
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

ফারুক হাসান এর ছবি

৩৫০ লিড নেয়া আর দিল্লী- দুইটাই বহুদুর। দলের যে দশা তাতে টেস্ট জেতার আশা কেউ করেনা।
কিছু হোক না হোক, সেন্চুরি করলে একটু ভালো লাগবে।
----------------------------------------------
আমাকে নিঃশব্দে অনুসরণ করে একটা নদী-
সাথে নিয়ে একটা পাহাড় আর একটা নিঃসঙ্গ মেঘ।

নিঘাত তিথি এর ছবি

সেই।
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

গৌতম এর ছবি

সকালে এসে যখন দেখলাম, তখন তো বিশ্বাসই হচ্ছিলো না। ভাবছিলাম উল্টাপাল্টা কিছু দেখাচ্ছে কি-না। পুরনো স্কোর দেখাচ্ছে কি-না। ব্রাউজারের ক্যাশ পরিস্কার করলাম। তারপরও দেখি একই রেজাল্ট! ওয়াও!

প্রেমিকার বকা ভুলতে আর কী লাগে!

..................................................
ছিদ্র খুঁজে বেড়াই, বন্ধ করার আশায়

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

অতিথি লেখক এর ছবি

আশায় বুক বাধিঁ.............কি লাভ
প্রত্যাশা আর প্রাপ্তি যেখানে দুই দিগন্তের বাসিন্দা...তবু আবারো মাথা তুলে দাড়াবার চেষ্টা...দেখি কি হয়?

.......................প্রীয়ক

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।