ক্রাইং ইন দ্য রেইন

নিঘাত তিথি এর ছবি
লিখেছেন নিঘাত তিথি (তারিখ: শনি, ২০/১০/২০০৭ - ৭:৫১অপরাহ্ন)
ক্যাটেগরি:

ভাল্লাগছে না কিছু। ইউটিউব ঘুরতে ঘুরতে ভীষণ প্রিয় এই গানটা হঠাৎ পেয়ে গেলাম। বুঝলাম, মন খারাপ অবস্থায় মন আরও খারাপ হলে মাঝে মাঝে ভালো লাগে।


মন্তব্য

কিংকর্তব্যবিমূঢ় এর ছবি

আধা ঘন্টা স্ট্রীমিং কইরা তারপরে শুনলাম ... খুব ভাল্লাগছে ... আগে শুনি নাই এইটা ...

এখন ইস্নিপসে খুঁজতেছি এইটার অডিও ট্র্যাকের জন্য ...

থ্যাংকস তিথি আপু ...

নিঘাত তিথি এর ছবি

অডিও ট্র্যাক কি পাইসো? না পেলে বলো খুঁজে দেখব, আমার কাছে আছে মনে হয়।

-------------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

কিংকর্তব্যবিমূঢ় এর ছবি

ডন উইলিয়ামসের ভার্সনটা পাইছি ... অনেকবার শোনাও হয়ে গেছে ... আরও কয়েকটা ভার্সন আছে, ডাউনলোড চলতেছে (দুইদিন ধইরা নেট স্পীড এত কম, মনে হয় অফিসে গিয়েই নামাইতে হবে) ... আ-হা র কোন ভার্সন এখনো চোখে পড়ে নাই ...

আবারো ধইন্যবাদ আপু ...

??? এর ছবি

গ্রেট সাইমন এন্ড গারফাংকল!! এই ভার্সনটা কার গাওয়া?
..............................................................
শুশুকের ভয়ে কাঁপতে কাঁপতে সাঁতরে এসেছি কুমীরে-ভরা নদী!

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

হুমম। মন খারাপে গানই ভরসা।

সৌরভ এর ছবি

মেলানকোলিক গান মেলানকোলিক সময়েই শুনতে হয়।



আমি ও আমার স্বপ্নেরা লুকোচুরি খেলি


আবার লিখবো হয়তো কোন দিন

তারেক এর ছবি

নেট এত্ত স্লো, ভিডিওটা দেখতে পারতেছি না। সাইমন অ্যান্ড গারফাঙ্কলেরটা আমার কাছে আছে, সেইটাই শুনি বরং... হাসি
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

অমিত আহমেদ এর ছবি

ধন্যবাদ!


ভালবাসি, ভালবাসি, ভালবাসি তোমায়!
ব্লগস্পট | ফেসবুক | ইমেইল

নিঘাত তিথি এর ছবি

আমি সাইমন এন্ড গারফাংকেলেরটা শুনি নি, এটাই শুনেছিলাম আগেও, এই ভার্সনটা "আ-হা"র। গতকাল ইউটিউবে "আহা" সিনেমাটা দেখব ভেবে সার্চ দিয়ে অপ্রত্যাশিতভাবে এই গানটা পেয়ে গেলাম।
-----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

দৃশা এর ছবি
নিঘাত তিথি এর ছবি

দৃশা আপা,
আপনে কই? বহু দিন ধরে আপনার উপভোগ্য সব লেখা পড়ার সুযোগ দেন না। তাড়াতাড়ি আবার পোস্ট ছাড়েন মিয়া। গানের জন্য ধন্যবাদ।
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

ইশতিয়াক রউফ এর ছবি

গানটা আগে শুনি নি। মাথা এলোমেলো করে দিলেন অযথা দুই জনে মিলে। কিছুদিন চুপ থাকেন এবার। দুই জনেই। জীবনের পঁচা সব সময়ের কথা মনে করিয়ে দেওয়া গান। ধুর, হাসিগুলো যে কেন কান্নার মত সংক্রামক না!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।