প্রজেক্ট ৩৬৫

অবাঞ্ছিত এর ছবি
লিখেছেন অবাঞ্ছিত (তারিখ: বুধ, ২৫/০৩/২০০৯ - ৮:৩৭পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আমি গান ভালো বুঝিনা.. তবেএই এলবামটা বেশ ভালো মনে হইসে....

অনেকে নতুন ফিউশন পছন্দ করে না.. আমি সেই দলে না, তবে অনেকে যেমন ক্লাসিক গানগুলার "ইয়ে" মেরে দেয় ইফেক্ট দিয়ে ঐটাও আমি ঠিক সমর্থন করতে পারি না.. আমার মতে এই পুরানো গানগুলা নতুন করে আধুনিক ইন্স্ট্রুমেন্ট দিয়ে করা দরকার আছে। তা না হলে হয়তো "ইয়ো চিল চিল" মার্কা র্যা পের যাঁতায় চাপা পড়ে আমাদের প্রজন্ম একদিন হয়তো এই গানগুলির অস্তিত্ব সম্পর্কেই অজ্ঞ থাকবে।

কয়েকটা গানের শুরু আমার পছন্দ হয়নি.. মনে হয়েছে বাড়াবাড়ি... তবে গায়কের গলা অসম্ভব ভালো লেগেছে।

অ্যালবামটায় আছে -

১) অমৃত মেঘের বারি
২) পিরিতি
৩) এই যে দুনিয়া
৪) সে জানে আর আমি জানি
৫) রইলাম তোর পিরিতের আশায়
৬)দেহ ঘড়ি
৭) মনে যারে চায়
৮)চলো না হই উদাসী (কিশোরী)
৯) ডুবলে পরে রতন পাবা
১০) শ্যাম কালিয়

দুয়েকটা গান সংযুতক্ত করে দিতে চেষ্টা করেছিলাম.. কিন্তু সার্ভারে দিলো না...

অ্যালবামটা এখানে আছে-
http://community.polapain.com/about10117.html

(লিংকে সমস্যা থাকলে সরিয়ে দিয়েন... )


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।