Archive - সেপ 29, 2006 - ব্লগ

কবিরাজকেচ্ছা

মুখফোড় এর ছবি
লিখেছেন মুখফোড় (তারিখ: শুক্র, ২৯/০৯/২০০৬ - ৬:০৭পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আচ্ছাদিতনগর রাজ্যের রাজা জনগণ মাণিক্য প্রবল যাতনায় ভুগছেন। পেটে ব্যথা। কিন্তু রাজবৈদ্য ব্যথার নিরাময় বা উপশম কিছুই করতে পারছেন না। আপাতত পুল্টিশ চলছে।

জনগণ মাণিক্য এতদিন আস্থা রেখেছিলেন রাজবৈদ্য ইবনে চিচিঙের ওপর। বহু দেশে ঘুরেফিরে নানা দেশের চিকিৎসাবিদ্যা অর্জন করে এসেছেন ইবনে চিচিং। এর আগে তাঁর পাটমহিষীর যাত্রাপালা দেখার একটা রোগ হয়েছিলো, দিন নাই রাত নাই খালি হিন্দি পালা দেখেন প্রাসাদের মঞ্চকক্ষে, ইবনে চিচিং কী একটা ওষুধ খেতে দিলেন, তারপর থেকে রাণী একদম ঠিক, ভোরে উঠে শুধু ধর্মগ্রন্থ আর বিকালে একটু ইতিহাস পড়েন। রাজপুত্র মদনকুমারেরও কী একটা অসুখ হয়েছিলো, শুধু পায়রার পায়ে ছোটছোট চিরকুট বেঁধে ওড়াতেন, এসএমএস না কী বলে ওটাকে, দিনরাত শুধু


প্রিয় গান, প্রিয় গায়ক - ৪

মাশীদ এর ছবি
লিখেছেন মাশীদ (তারিখ: শুক্র, ২৯/০৯/২০০৬ - ২:০৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:


বদ্দা আর পিয়াল ভাইকে দেখে একটা গানের পোস্ট দেবার খায়েশ হল। অন্য একটা গান দেব ভেবেছিলাম। কিন্তু হঠাৎ করেই এই গানটা বেজে উঠল। Green Day এর বিরাট ফ্যান নয়, তবে ওদের কিছু গান খুব ভাল লাগে। 2004 এ বের হওয়া ওদের American Idiot অ্যালবামের Boulevard of Broken Dreams গানটা সেরকম একটি। গানটার ভিডিও দেখা যাবে [লিংক=যঃঃঢ়://িি.িুড়ঁঃঁনব.পড়স/ধিঃপয?া=সী3াঢ়ুঢ6ঐম4]এখানে[/লিংক]। কথাগুলো নিচে দিলাম। বদ্দা আর পিয়াল ভাইয়ের গানগুলোর মত ক্লাসিক না হলেও বেশ একটা গান!