সামহোয়্যারের পোস্ট সম্পর্কে-

ধুসর গোধূলি এর ছবি
লিখেছেন ধুসর গোধূলি (তারিখ: বিষ্যুদ, ০৭/০৬/২০০৭ - ১:৩৯পূর্বাহ্ন)
ক্যাটেগরি:
ভাইসব, সামহোয়্যারে এতোদিন ধরে যে লেখা গুলা আমরা লেখলাম সেগুলা কি এমনেই থাকবে? মোটেও না, এক কাজ করলে কেমন হয়! সবাই সবার বাড়ি উজার করে ঘটি-বাটি সব সচলায়তনে নিয়া আসলে? এই ব্যাপারে কারো কোন ইউজার ফ্রেন্ডলী মতামত!!??

মন্তব্য

হযবরল এর ছবি
রিলোকেশন ? খুব বেশী পছন্দের পোস্ট থাকলে, এইখানে রি-পোস্ট করা যায়। আমি রিলোকেশনের পক্ষপাতি না। নতুন করে এইখানে শুরু করতে চাই। ওখানের গুলি পড়ে থাকুক ওখানে।
কনফুসিয়াস এর ছবি
আমার তেমন ইচ্ছা নাই অবশ্য। প্রায় সব লেখাই ব্লগস্পটে রাখা আছে। তবে ব্যাপারটা বিশাল কষ্টসাধ্য হবে, সন্দেহ নাই। -কনফুসিয়াস

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

ধুসর গোধূলি এর ছবি
সেইজন্যই বললাম ইউজার ফ্রেন্ডলী কোন উপায় আছে কিনা। মামু কি বলে? যদি কষ্ট কম হয় তাহলে একটা ট্রাই দিতাম ঠিক।
এস এম মাহবুব মুর্শেদ এর ছবি
দেখি খাড়াও।
ধুসর গোধূলি এর ছবি
ধন্যবাদ মামু। চোর ভাইও দেখি ঘোষনা দিয়া দিলো। সবাই এখনি ঘোষনা দিয়ে চলে আসলে তো সচলায়তনকে সচল করতে একটু ঝামেলা হয়ে যাবে। ভালো কথা চোর ভাইরে কি সচলায়তনের ইনভাইট পাঠানো হইছে? বদ্দা, আপডেট দেন।
এস এম মাহবুব মুর্শেদ এর ছবি
ওয়ান টাইম ইমপোর্টের জন্য আর এস এস ব্যবহার করা যায়। হাসিনরে গুতাইতে হবে।
ধুসর গোধূলি এর ছবি
হযবরল এর ছবি
রইছদ্দিন রে কেউ দাবাত দিছে?
সুমন চৌধুরী এর ছবি
চোররে এইমাত্র জানানো হইছে। সে আসবে ধীরে সুস্থে। আপাতত কোন ব্লগ তার ভাল্লাগতেছে না।
আনোয়ার সাদাত শিমুল এর ছবি
কিচ্ছু আনার দরকার নাই। ওখানেই থাক। দরকার হলে নিজের ব্লগস্পটে/ওয়ার্ডপ্রেসে কপি করে রাখেন। নতুন লেখা, আমি অলরেডী করে রেখেছি ম্যাক্সিমাম।, নতুন আলোচনার ক্ষমতা আমাদের আছে। এখানে নতুনভাবেই লিখবো। আরো একটা কারণে, পুরানা ঘরে পোস্টগুলা রাখার পক্ষে আমি। সেইটা হইলো - আমাদের অনেক পোস্ট ঐখানে সম্পূরক পোস্ট হিসাবে আছে। ওগুলা রেফারেন্স হিসাবে কাজ করবে। আমরা যদি মুছে ফেলি - তাইলে ভিনদেশী 'ক্যাঙ্গারু' কিংবা দেশী চতুষ্পদীরা ম্যানিপুলেশনের সুযোগ পেয়ে যাবে। তাই আমার কথা হলো - ওগুলো থাক। সময় মতো - 'প্রণতি হে বেজন্মার জাত', 'আসুন আমরা প্ল্যানচ্যাটের আয়োজন করি' 'স্বাধীনতা দিবসের স্যালুট:ঘোষক নিয়ে ক্যাচাল', 'ছিলা শামীমের বেহেস্ত' এবং এরকম আগুন পোস্টগুলায় ধাক্কা দিবো।
সুমন চৌধুরী এর ছবি
সহমত@শিমুল
সৌরভ এর ছবি
হ, শিমুল ভালো বলছেন । ------ooo0------ এই আমি যদি জেগে উঠি অন্য কোন সময়ে অথবা অন্য কোন পৃথিবীতে ,তবে কি পারতাম আমি অন্য একজন হয়ে উঠতে ?

আবার লিখবো হয়তো কোন দিন

উৎস এর ছবি
আমি আমার কিছু পোস্ট এখানে নিয়ে আসবো। ব্লগস্পটে আছে, কিন্তু ব্লগস্পটে কেউ পড়ে না, অন্তত আমার গুলো। দিনে ২/৩ টার বেশী হিট হয় না।
ধুসর গোধূলি এর ছবি
শিমুল তো হেবভী দেখতে!! মানে কইতাছিলাম আরকি, তার শার্টটা। আমার পছন্দের রঙ। যান এই শার্টের লাইগা আপনের কথা মাইনা নিলাম। আনুমনা, মুছুমও না। তবে উৎস ভাই আনতে পারেন, দারুন সব পোস্ট আছে কিছু। সেগুলোর আবেদন সবসময়ই থাকবে :-) ভালো কথা হাজারদুয়ারীর নেক্সট সংখ্যা খুব শীঘ্রই আপ করবো ভাবছি। আসেন পালোয়ানেরা- হাজারদুয়ারীর এই সংখ্যায় লেখা দেন। নিজে লেখেন, অন্যকেও লিখতে উৎসাহিত করেন। --------------------------- স্বাক্ষর দিমুনা, পরে জমিজমা সব লেইখা লইলে!
আনোয়ার সাদাত শিমুল এর ছবি
শেখ সাদীর গল্পটা মনে করাইয়া দিলেন@ ধুসর। আপনেরা য়্যুরোপের মানুষরা বুঝি এভাবেই ভাবেন? দুকখু পাইলাম। :-(
সৌরভ এর ছবি
বিবাহিতগণের শ্যালিকা সম্প্রদায় কি এই অজায়গা-কুজায়গার সন্ধান পাইয়া গিয়াছে যে, কোমলমতি তরুণেরা নিজেদের খোমা অথবা পৃষ্ঠদেশ প্রদর্শনের চেষ্টা করিতেছে ? ------ooo0------ এই আমি যদি জেগে উঠি অন্য কোন সময়ে অথবা অন্য কোন পৃথিবীতে ,তবে কি পারতাম আমি অন্য একজন হয়ে উঠতে ?

আবার লিখবো হয়তো কোন দিন

আনোয়ার সাদাত শিমুল এর ছবি
সৌরভ: আপনেরে এত্তো করে বললাম, কথাটা প্রকাশ কইরেন না!!! দিলেন তো!!! ____ বাই দ্য ওয়ে, আপনিও কী লাইনে আছেন? থাকলে এক্ষুণি পৃষ্ঠদেশ প্রদর্শনী করিয়া এক খানা ছবি টাঙ্গাইয়া দিন। মনে রাখবেন, আপনার ১৮/২০ইঞ্চি চওড়া বুকের ছবি দিবেন না। একুশ শতকের শ্যালিকারা বুকে ছুরি চালাইয়া হৃদয় হরণ করিতে পটিয়সী। আপাতত: তাহাদিগকে পৃষ্ঠদেশে বানরঝোলার সুযোগ দান করুন।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।