নিউইয়র্ক বইমেলায়, হাসান আজিজুল হকের সাথে

ফকির ইলিয়াস এর ছবি
লিখেছেন ফকির ইলিয়াস (তারিখ: শনি, ১১/০৭/২০০৯ - ৯:০৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বললাম , হাসান আজিজুল হক কে যখন হায়েনারা স্বদেশে হুমকি দেয় , তখন
বিদেশে বসেও আমরা শংকিত হই। প্রতিবাদ করি। কলম হাতে তুলে নিই।
মন্চ থেকে নমার পর আমার হাত চেপে ধরলেন, হাসান আজিজুল হক। বন্ধুরা
কয়েকটা ছবি তুললেন। পাশে দাঁড়ালেন ব্লগার অভিজিৎ রায়।
হাঁ, আমিও তার মুগ্ধ পাঠক। শীতের অরণ্যে আলোকিত নভোচারী তিনি।
'' আগুনপাখি''র পরিশুদ্ধ কারিগর তিনি।

ছবিতে- ফকির ইলিয়াস,অভিজিৎ রায়, হাসান আজিজুল হক, মহিউদ্দিন খান খোকন।


মন্তব্য

লুৎফর রহমান রিটন এর ছবি

এইটা কি রকম পোস্ট হলো রে ভাই?

হাবু বেশ বড়সড়,গাবুটা তো পিচ্চি
হেরে গিয়ে হাবু বলে--উৎসাহ দিচ্ছি!

দ্রোহী এর ছবি

এইটাকে বলে "দ্রোহীয় পোস্ট"।

বিপ্লব রহমান এর ছবি

ঞঁ!! খাইছে


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

রাফি এর ছবি

এই রকম পোস্টের মানে কী???????????????

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

প্রকৃতিপ্রেমিক এর ছবি

ভাই কি রাগ করে পোস্ট দিলেন নাকি?

ষষ্ঠ পাণ্ডব এর ছবি

ইলিয়াস ভাই, নামটি কি "অভিজিৎ রায়" হবে না?



তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।


তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

এটা সম্ভবত ফটোব্লগ। সাথের বিবরণটাই বাড়তি পাওয়া...
____________
অল্পকথা গল্পকথা

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।