শাহবাগ

গীতিকবি এর ছবি
লিখেছেন গীতিকবি (তারিখ: বিষ্যুদ, ১৪/০২/২০১৩ - ৬:৫৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

শাহবাগ
-শেখ ফেরদৌস শামস ভাস্কর
অ্যারিজোনা, যুক্তরাষ্ট্র

চলো চলো চলো যাই
শাহবাগ যে ডাকছে ভাই
তরুণ সমাজ
জেগেছে আজ
রাজাকারদের রক্ষা নাই।

তিরিশ লক্ষ শহীদ প্রাণ
ডাকছে দেখো ঐকতান
রুখব এবার
শত্রু সবার
রাখবো এবার শহীদ মান।

চলো চলো চলো যাই
শাহবাগ যে ডাকছে ভাই
তরুণ সমাজ
জেগেছে আজ
রাজাকারদের বিচার চাই।

দুই লক্ষ বীরাঙ্গনা
কাঁদছে তারা ঐ শোনো না
লজ্জা তাদের
সকল মোদের
প্রতিশোধে এবার থামব না।

চলো চলো চলো যাই
শাহবাগ যে ডাকছে ভাই
তরুণ সমাজ
জেগেছে আজ
রাজাকারদের ফাঁসি চাই।

ফেব্রুয়ারী ১৩, ২০১৩


মন্তব্য

ষষ্ঠ পাণ্ডব এর ছবি

সম্ভব হলে এটাতে সুরারোপ করুন।

*****************************

শাহ্‌বাগের জোরটা এমনই যে আপনাকে চার বছর পর আবার সচলে কবিতা লেখাতে বাধ্য করলো।


তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।

গীতিকবি এর ছবি

সুরারোপের কাজ চলছে। আগামী কয়েকদিনের মধ্যে হয়ে যাবে আশা করছি। সত্যিই বলেছেন শাহবাগের জোরটি আসলেই বিশাল।

____________________________
শেখ ফেরদৌস শামস ভাস্কর
"আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি।"

গীতিকবি এর ছবি

সুরারোপের কাজ চলছে। আগামী কয়েকদিনের মধ্যে হয়ে যাবে আশা করছি। সত্যিই বলেছেন শাহবাগের জোরটি আসলেই বিশাল।

____________________________
শেখ ফেরদৌস শামস ভাস্কর
"আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি।"

শাকরান এর ছবি

ভালো হয়েছে

গীতিকবি এর ছবি

আমার এক বন্ধু ফজলে রকিব রঞ্জন কবিতাটিতে সুরারোপ করেছেন। আশাকরি আপনাদের ভালো লাগবে। গানটির ইউটিউব লিংক

____________________________
শেখ ফেরদৌস শামস ভাস্কর
"আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি।"

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।