মাঝরাতের দেহ ক্যানভাস-৫

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: মঙ্গল, ২৯/০১/২০০৮ - ১:৪৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:


আজ মাঘ রাত,
টানছে কোকেন, পুরুষ প্রপাত।
আর চন্দনার খবীশ হাত!
(ডাকে)

সাজ ঘর, সস্তা সেন্ট,
আমার বউ এর কমিটমেন্ট!
ভিন্নধারা কেবল কী, শরীরের আতাত!!

মেয়েলোক মানে?---সে তো সেডাকটিভ,
চন্দ্রপুরুষ মানে?--যে ভাবে "সর্বনারী পজিটিভ"।

তাইলে বেশ্যা নারীর শ্বাস?
---বহু অংকিত দেহ ক্যানভাস,
হায়রে বেশ্যা পুরুষ?
---আকিয়ে দক্ষ শীল্পী ফানুস।

৪.
আজ রাতেও হয়নি ফেরা,
আমার আমাতে জরায়ুর বেড়া।

সপ্তষীর্ মেঘে ঢাকা জেরা,
কখনো ফিরতে দেবে কি এরা?
কোথায়?
-----আমার বউ এর বুক।

নেশা তে ডুবিলো ,দেহের যুবক,
মেশাতে পুরানো মদের পুলক
শেষ কি তবে আশার ঝলক?
না।
-----আমার বুবুর মুখ।

হারাতে আমার সওয়াবের ভাগ
আমার ললাটে,মৃত্যুর দাগ।
ফিরিয়ে দিয়ো না রক্তের দাগ।


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।