কালের ছড়া-০১

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: মঙ্গল, ১১/০৩/২০০৮ - ১১:০৮অপরাহ্ন)
ক্যাটেগরি:

রোজ বলে যান এক কথা-ই
"আমার কাছে সবাই সমান"
আমি নিরপেক্ষ তাই !

আমি এখন হিংসা-বিভেদ
সকল কিছুর উর্দ্ধে তো"
(এ'তো দেখি মহান বাণী
এ্যাই.. আবহ সূর দে'তো !)

"যে যাই বলুক আমার কাজে
আমি ভীষণ "ডিভোটেড" "
আম-জনতার প্রশ্ন হলো -
আপনি মশাই কী "ভোটেড" ?

--রচনাকাল : ১১ মার্চ ২০০৮


মন্তব্য

হিমু এর ছবি

নাম আর ইমেইল ঠিকঠিকানা
দিতেন যদি শেষটাতে
মডারেশন কিন্তু ভায়া
সহজ হতো বেশ তাতে।


হাঁটুপানির জলদস্যু

নিঘাত তিথি এর ছবি

হাসি
মজা পেলাম।
জনাব, আপনার নাম কি? পরিচয়?
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

কিংকর্তব্যবিমূঢ় এর ছবি

নাম-ঠিকানা নাই তাতে কি
হবে না আর আজকে ভুল ...
কাব্যপ্রীতি মাথায় চাপা
এই পাগলের নাম রাতুল হাসি
................................................................................
objects in the rear view mirror may appear closer than they are ...

অতিথি লেখক এর ছবি

রাতুল দাদা লিখেন তো বেশ !
ছড়ায় দেখি হাতটি সরেশ ! হাসি

- খেকশিয়াল

রায়হান আবীর এর ছবি

রাতুল রাতুল ঢাক পাড়ি
রাতুল মোদের কার বাড়ি???
---------------------------------
এসো খেলি নতুন এক খেলা
দু'দলের হেরে যাবার প্রতিযোগিতা...

গীতিকবি এর ছবি

"কালের ছড়া" লেগেছে ভালো।
পরের পর্ব কবে আসবে বলো।
তবে "অতিথি লেখক" নিয়ে আমি
কনফিউজড অল্প স্বল্প
লেখাগুলো কি একই ব্যক্তির
নাকি অনেকের লেখা গল্প।
অতিথি হয়ে লিখতে গেলেও
পরিচয় কি দেয়া যায় না?
মডারেটররা এই ব্যাপারটা কেন
বাঞ্ছনীয় করে দেন না?
______________________
শেখ ফেরদৌস শামস (ভাস্কর)
"আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি।"

____________________________
শেখ ফেরদৌস শামস ভাস্কর
"আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি।"

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

আপনার ছড়ার অন্ত্যমিলগুলো প্রায়ই অভিনব ও চমত্কার।

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

অতিথি লেখক এর ছবি

মন্তব্যের জন্য ধন্যবাদ !

রাতুল এর ছবি

আরে ভাই করছেন কি সবে!!!!
কালের ছড়া তো আমার লেখা না।
প্রিয় অতিথি লেখক দয়া করে আপনার নাম দিন।
আপনার ছড়া আমার নামে ভেবে পাঠক ভূল করছে।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।