পরমানুগল্প :: ধরা

ইমরুল কায়েস এর ছবি
লিখেছেন ইমরুল কায়েস (তারিখ: শনি, ২৬/০৪/২০০৮ - ১:৫১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

মেয়েটাকে আমার দেখতে ইচ্ছে করে , এমন রিনরিন করে কথা বলে যেন মনে হয় কোথাও হাল্কা স্বরে বাশিঁ বাজছে। আমি বলি তোমাকে দেখতে চাই, সামনাসামনি কথা বলব। মেয়েটা হাসে, সামনাসামনি কথা বলতে হবে কেন , মোবাইলে তো কথা বলছিই। আমি নাছোরবান্দা , না একবার দেখা করি কি বল। মেয়েটা অবশেষে সম্মতি দেয়। আমার চেহারা কিন্তু খারাপ আপনি হতাশ হবেন। আমি মনে মনে বলি যার কথা এত সুন্দর সে দেখতে খারাপ হয় কেমনে। শুক্রবারে হেলভেশিয়াতে দেখা করার কথা বলি আমি। মেয়েটা বলে ঠিক আছে। আমি শিষ বাজাতে বাজাতে বাসায় ফিরি।

শুক্রবারে হেলভেশিয়াতে যথাসময়ে সেজেগুজে হাজির হই আমি। বসে থাকতে হয় অনেকক্ষন। রাস্তাঘাটের যে অবস্থা ।মেয়েটা মনে হয় জ্যামে আটকা পড়েছে।

ঘন্টাখানেক পর আমার বউ ঢোকে হেলভেশিয়াতে। আমার কাছে এসে বলে চল, বাসায় চল,অনেক হইছে। আমি আকাশ থেকে পড়ি। এতদিন কথা বলেও কন্ঠস্বর চিনতে পারলাম না। বন্ধুবান্ধবরা কি সাধে আর আবাল বলে আমাকে !
eru

-------------------------------------------------
সুগন্ধ বিলোতে আপত্তি নেই আমার
বস্তুত সুগন্ধ মাত্রই ছড়াতে ভালবাসে।


মন্তব্য

বিবাগিনী এর ছবি

ভয়ংকর! অ্যাঁ
‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

দ্রোহী এর ছবি

আয়হায়। আপনে দেখি একটু ইয়ে আছেন!!!!!!!!!!!!!!!!!! বউ থাকতে এইসব করে নাকি কেউ???


কি মাঝি? ডরাইলা?

উদাস এর ছবি

আপনে দেখি একটু ইয়ে আছেন!!!!!!!!!!!!!!!!!! বউ থাকতে এইসব করে নাকি কেউ???

.... দেঁতো হাসি ... এ তো দেখি রামের মুখে ভূত নাম ... দেঁতো হাসি ... আপনেই না কয়দিন আগে দুই বিবির স্বপ্ন দেইখ্যা বউ এর ধাওয়া খাইলেন!

কল্যাণ এর ছবি

এই উদাস কি সেই সাহিত্যিক এর বাকি পর্বগুলা না দেওয়ার তালে থাকা উদাস নাকি? অ্যাঁ

_______________
আমার নামের মধ্যে ১৩

তারেক এর ছবি

আপনে কি সত্যিই বিবাহিত? বিবাহিত হইলে আপনার বয়স কি আঠারো পার হইছে?
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

অতিথি লেখক এর ছবি

সদ্য ২২ পেরুনো যুবা। বছরখানেক হল মনে হয় বিয়ে করার যোগ্যতা অর্জন করেছি। এখনো ওটা করা হয়ে ওঠেনি। আমার এক বন্ধু বলে আমি নাকি খালি বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের নিয়ে গল্প লিখি। খাম, আমার আত্নহনন বিষয়ক জটিলতা, সবুজ খাম এইসব। অবশ্য আমায় দোষ দিয়ে খুব একটা লাভ নাই, বয়সটাই এরকম। তাই ভাবলাম এবার বিবাহিত লোকদের নিয়ে একটা পরমানুগল্প লিখি। বিয়ে থেকে সরাসরি চলে গেলাম পরকীয়াতে। কিন্তু বিধিবাম পাঠক দেখি নিতান্ত ক্ষেপে গেছে আমার ওপর। ৩ ভোট পাইছি। গড় রেটিং ২। উত্তম পুরুষে গল্প লেখার ঠেলাটা এবার টের পেলাম। অবশ্য আমার সব গল্পই উত্তম পুরুষে। এটা মনে হয় এবার বাদ দিতে হবে। এরকম গল্পের নায়কের আসনে বসতে কেইবা চায়!
eru

-------------------------------------------------
সুগন্ধ বিলোতে আপত্তি নেই আমার
বস্তুত সুগন্ধ মাত্রই ছড়াতে ভালবাসে।

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

ধরার পরে কী হইলো?

শামীম এর ছবি

ধুর্
কঠিন ঝড়কে ঝিরঝিরি কিংবা জিরজিরে বাতাস বললে ভালো লাগে না। দেঁতো হাসি
________________________________
সমস্যা জীবনের অবিচ্ছেদ্য অংশ; পালিয়ে লাভ নাই।

________________________________
সমস্যা জীবনের অবিচ্ছেদ্য অংশ; পালিয়ে লাভ নাই।

পরিবর্তনশীল এর ছবি

বউ থাকলে কত সুবিধা!
গল্পে দুর্দান্ত একটা সাসপেন্স নিয়ে আসা যায়।
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

অতন্দ্র প্রহরী এর ছবি

গল্প তো অসমাপ্ত রয়ে গেল। বাসায় যাওয়ার পর বউ কি করল সেইটাও জানতে চাই দেঁতো হাসি

রায়হান আবীর এর ছবি

খাইছে আমারে!!!
---------------------------------
জ্ঞানীরা ভাবলেন খুব নাস্তানাবুদ করে ছাড়া গেছে...আআআহ...কি আরাম। বিশাল মাঠের একটি তৃণের সাথে লড়াই করে জিতে গেলেন।

ছোট্ট তৃণের জন্য অপরিসীম ঘৃণা।

ধুসর গোধূলি এর ছবি

- অল্পতে চোখটা বাঁইচা গেছে মিয়া ভাই।
হাছা হাছাই যদি বউ ধন থাকতো আপনের তাইলে হেলভেশিয়া টু গৃহ, জীবন তো হেল হৈতোই লগে গৃহে প্রত্যাবর্তনের পর শরীরের অবস্থা কাহিল। মাইর একটাও মাটিত পড়তো না!

এই গল্পে এট্টা শিক্ষনীয় জিনিষ আছে বটে। তয় বিবাহিত ভাইদের জন সুখবর টাইপ না। বিবাহিত ভাইদের খবরাছে টাইপ। মুঠোফোনে, বা ইয়াহু-এমএসএন-জিটক আলাপ চারিতায় সাবধান ভাইসব। বউ নিশ্চই আপনাকে ধরার জন্য কারেন্ট জাল পেতে রেখেছে!

গোপন সূত্রে জানা গেছে আমাদের অতিপরিচিত এক সচল এরকম ঘটনায় রাঙাহাত পাকড়াও হয়ে এখন বউয়ের নজরবন্দী। সচলেও লগইন করতে পারেন না। অফলাইনে কাম সারেন। আর রেগুলার মান্ডার তেল মালিশ করেন তার জয়েন্টে জয়েন্টে। হাসি
_________________________________
<সযতনে বেখেয়াল>

কল্যাণ এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

_______________
আমার নামের মধ্যে ১৩

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।