হাসিমুখ-শিরোনামহীন

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শনি, ১৭/০৫/২০০৮ - ২:২০অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমি রিফাত......শখের গীটারিস্ট......শিরোনামহীন এর করা আমার খুব পছন্দের একটি গানের কর্ড ও ট্যাব দিলাম...

মাঝখানের শরদের solo পার্ট এর গীটার ভার্সন ছবিতে দিয়ে দিলাম

Dm C A# A
প্রতিটি রাস্তায় প্রতিটি জানালায়
Dm C A# A
হাসিমুখ হাসিমুখে আনন্দধারা
Dm C A# A
তুমি চেয়ে আছ তাই আমি পথে হেটে যাই
Dm A# A Dm
হেটে হেটে বহুদুর বহুদুর যেতে চাই

Gm A# A
রোদ উঠে গেছে তোমাদের নগরীতে
C A# A Dm
আলো এসে থেমে গেছে তোমাদের জানালায়
Gm A# A
আনন্দ হাসিমুখ চেনা চেনা সবখানে
F A# A Dm
এরই মাঝে চল মোরা হারিয়ে যাই
Dm C A# A
তুমি চেয়ে আছ তাই আমি পথে হেটে যাই
Dm A# A Dm
হেটে হেটে বহুদুর বহুদুর যেতে চাই

A# A A# A
হারিয়ে যেতে চাই......তোমাদের রাস্তায়
Dm C A# A
হারিয়ে যেতে চাই তোমাদের রাস্তায়
Gm C A# A
অনেক অজানা ভিড়ে স্বচ্ছ নিরবতায়
Dm A A# C
রোদ উঠে গেছে তোমাদের নগরীতে
Dm C A# A
নাগরিক জানালা হাসিমুখে একাকার

Dm C A# A
আনন্দ হাসিমুখ চেনা চেনা সবখানে
Dm C A# A
এরি মাঝে আমাদের ছুটে চলা দরকার
Dm C A# A
তুমি চেয়ে আছ তাই আমি পথে হেটে যাই
Dm A# A Dm
হেটে হেটে বহুদুর বহুদুর যেতে চাই


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

বেশ ভাল লাগলো.........।

ধন্যবাদ আপনাকে.........
.অদ্ভুদ আঁধার এক

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।