ঝড়ো ভালোবাসা

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ০২/১০/২০০৮ - ১:৩৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

ঝড়ের মাঝে জন্ম তোমার
উড়িয়ে দিলে আমায়
বৃষ্টিফোঁটা নকশী হলো
আমার সাদা জামায়
ঠান্ডা জলের হিম ছোঁয়াতে
গায়ে কাঁপন ধরে
অশ্রু ধারা তপ্ত গালে
জলপ্রপাত গড়ে
এলো বাতাস চুল নেড়ে যায়
কোন সুদূরের ডাকে
এলোমেলো মন যে খোঁজে
পাই না খুঁজে যাকে
মুষল ধারা হাতের মুঠোয়
গড়ছে সরোবর
অবুঝ আঁখি বুঝ মানে না
কাঁদছে ঝরঝর
কালবোশেখীর ঝড় যে নয়
এক লহমায় শান্ত
বর্ষাকালের বৃষ্টিও নয়
থামতেও যে জানত
মনের গহন ঝড় যে তুমি
অসীম সর্বনাশী
আহত, তবু... আর্ত আমি
তোমায় ভালোবাসি...


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

দুঃখিত সচলাইটরা
নামটা দিইনি ভুলে
সচলায়তনে নতুন আমি
একা এই কূলে
উপরের জিনিসখানায়
ধরতে না পেরে
এই কমেন্টের তলায় নামটা
দিলাম আমি ছেড়ে

-- ভাঙ্গা মানুষ

অতিথি লেখক এর ছবি

লেখকের নাম চাই ।
নিবিড়

ভাঙ্গা মানুষ [অতিথি] এর ছবি

নিবিড় ভাই, আপনার আগের কমেন্টই আমার নামটা দিয়ে দিয়েছি। মূল রচনায় এডিট করে দিতে পারছি না মন খারাপ

ভাঙ্গা মানুষ [অতিথি] এর ছবি

নিবিড় ভাই, আপনার আগের কমেন্টই আমার নামটা দিয়ে দিয়েছি। মূল রচনায় এডিট করে দিতে পারছি না মন খারাপ

-- ভাঙ্গা মানুষ

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।