আহ কী দারুণ দৃশ্য, এ্যা..!

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: সোম, ২০/১০/২০০৮ - ১০:৩৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বাহ্ তাহাদের কী বন্ধন
এত্তদিনের রাজনীতি বাদ
বাদ ক্ষমতা, জীবন, ধন;
জামাত ছাড়া বিএনপি ও
করছিলনা নিবন্ধন !

ভালবাসার এমন নজির
দেখল জাতি বিস্ময়ে
চারদলের আজ রেজিস্ট্রেশন
আহ কী দারুণ দৃশ্য, এ্যা..!


মন্তব্য

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

এরম জাঝার ছড়া, কিন্তু ছড়াকারের নামটাই জানলাম না ;(

ছড়াকার [অতিথি] এর ছবি

ধন্যবাদ আনোয়ার সাদাত শিমুল
ছড়াকারের নাম "ছড়াকার" হাসি

-ছড়াকার

অতন্দ্র প্রহরী এর ছবি

আপনিই কি "ছড়াকার", আমাদের ছড়াকার আকতার ভাইয়ের মেলায় হারিয়ে যাওয়া ভাই? হাসি

ছড়াটা দারুন হয়েছে!

কীর্তিনাশা এর ছবি

অ প্র'র প্রশ্নটা আমিও করলাম........

ছড়া পুরা ধুন্ধুমার!!

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

আকতার আহমেদ এর ছবি

মেলায় হারিয়ে যাওয়া ভাই আমার .. তুমি কও তো আমাদের এই "ফ্যামিলি সং" এর পরের দুইটা লাইন কী হবে .. আমার ভাই হইলে ঠিকই কইতে পার্বা -

"বাবা মার আদরের মোরা দুটি ভাই
ইসকুল ফাঁকি দিয়া সিগারেট খাই "

দেহি কও, এর্পরে কী ?

জ্বিনের বাদশা এর ছবি

ছড়াতো সেরম হইছে চলুক
তবে, এই চিরন্তন ভালোবাসার নাটিকা তো আঠারো বছর ধরেই দেখছি চোখ টিপি
========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

রাফি এর ছবি

ক্যান জানি আমারো এই ছড়াকাররে চেনা চেনা লাগে।
আকতার ভাই চেনেন নাকি ইনারে???

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

অতিথি লেখক এর ছবি

এই রকম প্রেম ভালবাসার নমুনা মনে হয় সামনে আর আসছে । আর দারুণ লাগল ছড়াটা ।
নিবিড়

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

খুবই আনন্দের কথা - দারুণ সব ছড়াকারের সমাবেশ হচ্ছে সচলায়তনে।

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
Life is what happens to you
While you're busy making other plans...
- JOHN LENNON

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।