ছোটা-ছুটি

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: রবি, ০৯/১১/২০০৮ - ৯:০৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

শুয়ে থেকে, চোখ বুজে, মনে মনে হাঁটি-
কাজহীন, সাথীহীন, একঘেয়ে ছুটি।
দলছুট, পরাজিত, একগুঁয়ে আমি-
ভাবি ফিরে- জীবন কি আসলেই দামী?!

[০৬/০৪/২০০৭, অন্নপুর]

_ সাইফুল আকবর খান


মন্তব্য

অতন্দ্র প্রহরী এর ছবি

জীবনটা আসলেই অনেক দামী...

সাইফুল আকবর খান এর ছবি

পাঠ এবং তথ্যের জন্য অনেক ধন্যবাদ। হাসি

--------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

জি.এম.তানিম এর ছবি

ইয়াপ! অনেক অনেক দামি!
-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

সাইফুল আকবর খান এর ছবি

তাই? সত্যি না কি? হাসি আমি জানতেই পাইনি।
যা-ই বলেন, আপনার সিগনেচারটা কিন্তু ফাট্টাফাট্টি!

------------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

যাক... লেখা পাওয়া গেলো আপনার তাইলে?
পরেরটা?
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সাইফুল আকবর খান এর ছবি

হাসি
এইটা ক্যামন লাগসে, না-বললে তো পরের লেখা দিমু না চোখ টিপি
থ্যাংকস নজরুল ভাই।

-----------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

পান্থ রহমান রেজা এর ছবি

০১.
ছুটি নাই জীবনে। খালি কাম কাম।

০২.
আপনার সচল যাত্রা শুভ হোক।

সাইফুল আকবর খান এর ছবি

কই মিয়া?! 'কাম'ও তো নাই দেখি একদম! ;-(
ধন্যবাদ, সিনিয়র সচল।

------------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

রাফি এর ছবি

অণুগল্পের পর এইবার পাওয়া গেল অনুছড়া...
ভালৈছে...

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

সাইফুল আকবর খান এর ছবি

অনেক ধন্যবাদ। হাসি

-------------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

আকতার আহমেদ এর ছবি

সচলে স্বাগতম !

সাইফুল আকবর খান এর ছবি

ধন্যবাদ। হাসি

-------------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

আনিস মাহমুদ এর ছবি

উদ্ধৃতি:
কাজহীন, সাথীহীন, একঘেয়ে ছুটি।

আহা রে, সত্যিই যদি পাওয়া যেত এমন এক ছুটি... কতদিন কিছু-না-করার স্বাদ পাই না।

অনেকদিন পর তোমাকে দেখলাম, সাইফুল। ভাল লাগল। পরের লেখার অপেক্ষায় রইলাম।

.......................................................................................
আমি অপার হয়ে বসে আছি...

.......................................................................................
Simply joking around...

সাইফুল আকবর খান এর ছবি

এটা তো বস অনেক আগের লেখা, দেখলেনই। হাসি
এইটুকু ছুটিও একঘেয়ে লাগার মতো সময় ধ'রে পাই না আর বহুদিন। এই শুক্র-শনিবারেও অফিস করলাম।
আপনাকে দেখেও ভালোই লাগে। হাসি
ভালো থাকেন আনিস ভাই। দেখা তো হবেই দেখা যাচ্ছে।

-------------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সুলতানা পারভীন শিমুল এর ছবি

যাক !
অবশেষে খান সাহেবের লেখা দেখা গেলো। হাসি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

সাইফুল আকবর খান এর ছবি

এব্বাবাহ্!
খুঁজছিলেন না কি "খান সাহেবের লেখা"?! হাসি

-------------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।