তুমি ছিলে

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শনি, ২২/১১/২০০৮ - ৭:৩৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

তুমি ছিলে হঠাত্ তুমি নাই
সবাই থাকে,কেউ চলে যায় দূরে
তুমি ছিলে হঠাত্ তুমি নাই
বহেমিয়ান নদীর অচিন সুরে
সেই নদীতে ঢেউ ভাঙ্গা তোলপার
অযুত সপ্ন,সহস্র রাত একা
রাতপ্রহরির রাত কাটে না হায়
হয়না যে তার সুর্যশপথ দেখা......
তুমি ছিলে সবুজ ছিল বনে
ফিরে চাওয়া আকাশচারি মেঘে
মেঘের ভাজে বৃষ্টি এখন তুমি
চোখের কোণে থমকানো আবেগে......

তুমি ছিলে হঠাত্ তুমি নাই
অভিমানী অনেক পথের দূরে
জোছণাগুলো জাগ্রত থাক আজ
বিষাদি মন,আমার হৃদয়পুরে.....

বোহেমিয়ান


মন্তব্য

হিমু এর ছবি

বোহেমিয়ান ভাই, দিনে একটা করে পোস্ট ... এই হারে নিয়মিত পোস্ট করলে বোধহয় ভালো হয়। নাহলে ফ্লাডিং এর মতো হয়ে যায় জিনিসটা।

আপনার উদ্দীপনা দেখে খুব ভালো লাগলো। ভালো থাকুন।


হাঁটুপানির জলদস্যু

অতন্দ্র প্রহরী এর ছবি

চমৎকার লাগল। দারুন একটা গান হতে পারে এটাও।

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

রাতপ্রহরির রাত কাটে না হায়

এর পরে আপনার ভালো না লেগে পারে! চোখ টিপি

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
একলা পথে চলা আমার করবো রমণীয়...

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আহ্ হৃদয়পুর...
_____________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অতিথি লেখক এর ছবি

ভাই হিমু,আমার আসলে বোঝার ভুল হইসে......।
ব্যপারটা এখন ধরতে পারসি...।।

বোহেমিয়ান

সুলতানা পারভীন শিমুল এর ছবি

ব্যাপার না।
এটাও সুন্দর। হাসি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

মুশফিকা মুমু এর ছবি

বাহ! খুব ভাল লাগল হাসি
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

পড়তে খুব আরাম লাগলো। চমত্কার।

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
একলা পথে চলা আমার করবো রমণীয়...

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

ধুসর গোধূলি এর ছবি

- আপনে নামটা জোশ নিছেন। একসময় কাছের লোকেরা ঠাট্টা করে আমাকে তাই ডাকতো!
কবিতা (এর পর থেকে পড়বেন 'কোবতে') নিয়ে বাকীরা বলেছেন, আমি তাই আপনার নামটা নিয়ে বললাম। দারুণ। চলুক
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

অতিথি লেখক এর ছবি

লিরিকটা সঞ্জিব দাকে নিয়ে লিখেছিলাম...।আপনাদের ভাল লাগসে জেনে ভালো লাগলো...
খুব............

অমিত আহমেদ এর ছবি

লিরিক খুব ভাল্লাগলো। আপনি মনে হয় বাংলা টাইপিং-এ নতুন? বানানে এজন্য কিছু ভুল রয়ে গেছে।


ওয়েবসাইট | ব্লগস্পট | ফেসবুক | ইমেইল

অতিথি লেখক এর ছবি

একদম ই নতুন......।।এখনও আয়ত্তে আসে নি......।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।